Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

এবার ইমদাদুল হক মিলনের গল্পের সিনেমায় নায়িকা দীঘি

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২৮, ২০২১, ০৮:২০ এএম


এবার ইমদাদুল হক মিলনের গল্পের সিনেমায় নায়িকা দীঘি

কয়েকদিন আগেই খবর চাউর হয়েছিলো ‘মানব দাবন’ শিরোনামের নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রাথর্না ফারদিন দীঘি। তার নায়ক হওয়ার জন্য কলকাতা থেকে বনি সেনগুপ্তকে আনা হচ্ছে। কিন্তু পরে জানা গেলো বনি বাংলাদেশে আসছেন ঠিকই তবে দীঘির নায়ক হিসেবে নয়। বনির সঙ্গে অভিনয় করবেন শালুক। 

কিন্তু ছবিটিতে দীঘি নায়িকা হবেন সে বিষয়ে তার সঙ্গে মৌখিক কথাও হয়েছিলো। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান পরে গণমাধ্যমকে জানান, দীঘি নয় বনির নায়িকা হিসেবে চূড়ান্ত করা শালুক নামে এক নবাগতাকে।

এই খবর প্রকাশ্যে আসার পর স্বভাবতই মন ভেঙেছে দীঘি ভক্তদের। তবে এক দিনের ব্যবধানে নতুন সুখবর দিয়েছেন অভিনেত্রী। আরেকটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। নাম ‘শ্রাবণ জ্যোৎস্নায়’। 

কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন আবদুস সামাদ খোকন। ২০২০-২০২১ অর্থবছরে এটি সরকারের অনুদান পেয়েছে।

নতুন সিনেমাটি প্রসঙ্গে দীঘি বলেন, ‘ইমদাদুল হক মিলন স্যারের গল্পের নায়িকা হচ্ছি; সেজন্য কাজটি নিয়ে আমি বেশ আগ্রহী। তাছাড়া এটি অনুদানের সিনেমা। আশা করছি প্রজেক্টটি দারুণ হবে।’

দীঘি চূড়ান্ত হলেও সিনেমাটির নায়কের ভূমিকায় কে থাকবেন, তা এখনো নিশ্চিত করা হয়নি। কয়েকজনের সঙ্গে নির্মাতা আলাপ সেরেছেন। শিগগিরই চূড়ান্ত করে ফেলবেন। নির্মাতা জানিয়েছেন, সব কিছু ঠিক থাকলে আগামী ১৪ অক্টোবর থেকে শুরু হবে এই সিনেমার শুটিং।

আমারসংবাদ/এডি