Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

নায়িকা থেকে এবার গায়িকা প্রভা

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২৯, ২০২১, ০৭:৩৫ এএম


নায়িকা থেকে এবার গায়িকা প্রভা

বিভিন্ন সময় নানাভাবে আলোচনায় উঠে এসেছে জনপ্রিয় মডেল, অভিনেত্রী প্রভা। শুরুর দিকে মেরিল সোপের একটি বিজ্ঞাপনে কাজ করে রাতারাতি আলোচনায় আসেন তিনি। এরপর বনে যান পুরোদস্তর মডেল।

এ বিজ্ঞাপনের পর প্রভা অভিনয় শুরু করেন নাটকে। অবশ্য সফলও হন তিনি। 

ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন প্রভা। অবশ্য মাঝে বেশ কয়েকবার নানা কারণে আলোচনায় আসেন তিনি। ব্যক্তিগত কিছু কর্মকাণ্ডের জন্য নানাভাবে সমালোচিতও হন প্রভা।

যার কারণে মিডিয়া থেকে দূরে সরে যান এই অভিনেত্রী। কিন্তু পরে সব কিছু কাটিয়ে আবারও কাজে ফিরে আসেন প্রভা। এরপরে আবার নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি। 

তবে প্রভা যে অভিনয়ের পাশাপাশি অসাধারণ গান গান এই তথ্য অনেকেরই অজানা। মূলত প্রভার মা চেয়েছিলেন মেয়ে সংগীতশিল্পী হোক। সেজন্য গানের তালিম নিতেও মেয়েকে বসিয়েছিলেন বারবার। কিন্তু গানে আগ্রহ ছিল না প্রভার, তালিমে বসে ফাঁকি দিতেন। এক সময় হয়ে উঠলেন অভিনয়শিল্পী।

এ জগতে তুমুল জনপ্রিয়তা পেলেও মায়ের সেই ইচ্ছা রয়েই গেল। তাই এবার কণ্ঠে গান তুলে নিলেন প্রভা। গাইলেন প্রিয় শিল্পী মৌসুমী ভৌমিকের গাওয়া আমি শুনেছি সেদিন তুমি গানটি। অবশ্যই সেটা মাকে খুশি করতে। সপ্তাহখানেকের মধ্যে গানটি প্রভার নিজের ইউটিউবে মুক্তি পাবে।

নতুন করে গানটির কম্পোজে করেছেন গায়ক ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। নিজের এই কণ্ঠশিল্পী হয়ে ওঠা প্রসঙ্গে প্রভা বলেন, ইমরান ও আমি খুব ভালো বন্ধু। একসঙ্গে আড্ডা দিই। এ রকম আড্ডায় গুনগুন করে গান গাইবার স্বভাব আমার। তো একদিন আমার গান শুনে ইমরান বলল, চল দোস্ত, তোর গান রেকর্ড করি। এভাবেই গানটিতে কণ্ঠ দেওয়া। তিন মাস আগে ইমরানের স্টুডিওতে গানটিতে কণ্ঠ দিই। আম্মু গানটা শোনার পর খুশি হয়ে বাবাকেও শুনিয়েছেন। বিষয়টা আমার খুব ভালো লেগেছে। 

এ গানের ভিডিও চিত্রও তৈরি করা হয়েছে বলে জানালেন প্রভা। বললেন, কক্সবাজারে গানের ভিডিও চিত্র তৈরি হয়েছে। ভিডিওতে আমার সঙ্গে আছেন অভিনেতা সজল।

আমারসংবাদ/এডি