Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

‘বিগ বস না পর্ন ছবি’, প্রতিযোগীদের ঘনিষ্ঠতা দেখে প্রশ্ন দর্শকদের

বিনোদন ডেস্ক

অক্টোবর ১২, ২০২১, ০৮:১৫ এএম


‘বিগ বস না পর্ন ছবি’, প্রতিযোগীদের ঘনিষ্ঠতা দেখে প্রশ্ন দর্শকদের

অক্টোবর থেকেই শুরু হয়েছে ভারতীয় জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’র নতুন সিজন। ১৫ নম্বর সিজনে এসে বেশ বড় চমক রেখেছেন নির্মাতারা। জঙ্গল থিমে সেজে উঠেছে ঘর! আর সঙ্গে কেড়ে নেওয়া হয়েছে কিছু প্রতিযোগীর লাক্সারি আইটেম! 

ফলত প্রথম সপ্তাহ থেকেই মারামারি, হাতাহাতি আর তু তু ম্যায় ম্যায়! তবে, এসবের মাঝে চর্চায় আছে চুমুও। বিগ বসের দুই প্রতিযোগীর ঘনিষ্ঠতা দেখে ভাষা হারিয়েছে দর্শক!

‘স্প্লিটসভিলা’-খ্যাত ময়েশা আইয়ার ও লিশান সায়গলের ঘনিষ্ঠতা নিয়ে আপত্তি তুলতে শুরু করেছে দর্শক। ‘বিগ বস’ রিয়েলিটি শো হলেও, এটাকে ফ্যামিলি শো হিসেবে গন্য করেন কেউ কেউ। সেখানে প্রকাশ্যেই এত আদর নিতে পারছেন না দর্শক! এমনকী, অনেকে সোজা আঙুল তুলেছেন বিগ বস নির্মাতাদের দিকেই। বলা হচ্ছে, শো এর টি আর পি বাড়াতেই এমন করা হচ্ছে।  

বিগ বস ওটিটি-তেও বেশ কয়েকবার ঘনিষ্ঠ অবস্থায় পাওয়া গিয়েছিল শমিতা শেট্টি আর রাকেশ বাপটকে। তবে ‘সেটা এত কুরুচিকর’ ছিল না বলেই দাবি বিগ বসের দর্শকদের। ঘরে ঢুকতেই কী করে দুটো মানুষ একে-অপরের প্রেমে এভাবে পড়তে পারে, তা নিয়েও প্রশ্ন ওঠা শুরু হয়েছে!

দর্শকরা আবার মায়েশা-কে মনে করিয়ে দিয়েছে, এটা ‘স্প্লিটসভিলা’ নয় যে চুমু খেয়ে শো জিতে যাওয়া যাবে। এখানে খেলা অন্যরকম। 

২ অক্টোবর থেকে শুরু হয়েছে ‘বিগ বস ১৫’। প্রতীক সেহজপাল, শমিতা শেট্টি, জয় ভানুশালী, করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশরা ইতিমধ্যেই এসেছেন শিরোনামে। এবারের সিজন যে ধমাকেদার হতে চলেছে তা স্পষ্ট হয়ে গিয়েছে শুরুর সপ্তাহ থেকেই!

আমারসংবাদ/এডি