Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সৌরভের বদলে ‘দাদাগিরি’ সঞ্চালনায় অঙ্কুশ!

বিনোদন ডেস্ক

অক্টোবর ১৩, ২০২১, ০৬:১৫ এএম


সৌরভের বদলে ‘দাদাগিরি’ সঞ্চালনায় অঙ্কুশ!

অঙ্কুশের জীবনে নতুন মাইল ফলক! প্রথম সঞ্চালনাতেই ফাটিয়ে দিয়েছেন ভারতীয় চ্যানেল জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ নাচের অনুষ্ঠান। এরই মধ্যে নতুন ছবি, শুটিং, ছবির পুজো, মুক্তি সব মিলিয়ে এই পুজোটা যেন শুধুমাত্র অঙ্কুশেরই। 

তবে আরও একটা সারপ্রাইজ দিয়েছে জি ফাইভ। সদ্য সেখানে পোস্ট করা হয়েছে অঙ্কুশ হাজরার একটি ভিডিও। ভিডিয়োতে ‘দাদাগিরি’র সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর সংলাপ বলতে দেখা গেছে অভিনেতাকে। 

ভিডিও দেখে দর্শকদের মনে প্রশ্ন, সব ছাপিয়ে এ বার ‘দাদাগিরি’র সঞ্চালক হিসেবে দেখা যাবে অঙ্কুশকে? সৌরভের জায়গায় থাকেবন তিনি! গড় গড় করে দাদাগিরি-র সংলাপ বলছেন অঙ্কুশ। তার সঞ্চালনা দেখে অবাক হয়েছেন অংশগ্রহকারী পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তীরা। 

এরপরই ভিডিয়োতে দেখা যাচ্ছে, অঙ্কুশের পিঠে হাত রেখে হাসিমুখে শো-এর সঞ্চালক সৌরভকে। তার বক্তব্য, ‘অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতোই। ‘দাদাগিরি’কে নতুন মাত্রায় পৌঁছে দেবে আজকে।’ 

তারপরই সৌরভের প্রশ্ন অভিনেতাকে, ‘আমি সঞ্চালকের জায়গায় দাঁড়াব? না, প্রতিযোগীদের পোডিয়ামে যাব?’

সঙ্গে সঙ্গে দেখা যায় অঙ্কুশ জোড়হাতে ‘দাদা’কে বলেছেন, ‘দাদা তুমি অলরাউন্ডার। এবং সেরা সঞ্চালক। যদি কোনও দিন ‘ভাইগিরি’ বলে কোনও অনুষ্ঠান হয়, আমি চেষ্টা করব। ‘দাদাগিরি’ তোমার।’ 

এরপরই অঙ্কুশ-দাদার খুনসুটিতে জমে উঠতে দেখা যায় সেই ভিডিও। এটি আসলে আগামী অনুষ্ঠানের প্রচার ভিডিও। খুব শীঘ্রই টেলিকাস্ট হবে। 

সুত্র-হিন্দুস্তান টাইমস

আমারসংবাদ/এডি