Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কন্যা সন্তানের মা হয়েছেন শখ

বিনোদন ডেস্ক

অক্টোবর ১৪, ২০২১, ০৯:৫৫ এএম


কন্যা সন্তানের মা হয়েছেন শখ

মা হয়েছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। গত ২৩ সেপ্টেম্বর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ফুটফুটে কন্যা সন্তানের জন্য দেন তিনি। মেয়ের নাম রেখেছেন, আনাহিত রহমান আলিফ।

মা হওয়ার খবর জানিয়ে শখ বলেন, 'আমার মেয়ের জন্য দোয়া করবেন।'

২০২০ সালের ১২ মে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন শখ। শখের স্বামীর নাম আতিকুর রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ কালিয়াকৈর উপজেলা শাখার সভাপতি। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মধ্যে রাজধানীর উত্তরায়ও নিজেদের বাসাতেও থাকেন।

গেলো মাসে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে শখের বেবি শাওয়ার আয়োজনের কিছু মুহূর্তের স্থিরচিত্র ও ভিডিও। সেখানে শখকে প্রথম দেখায় অনেকেই চিনতে পারছিলেন না। অনেকটাই মুটিয়ে গেছেন তিনি। শারীরিক পরিবর্তনের কারণে অনেকেই শখকে চিনতে হিমশিম খেয়েছেন। এমনকি মিডিয়ায় এই অভিনেত্রীর অনেক সহকর্মীও তাকে দেখে চিনতে পারছিলেন না।

উল্লেখ্য, এর আগে মডেল ও অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেছিলেন শখ। শুরুতে ওই বিয়ের খবরও গোপন রেখেছিলেন তিনি। বিয়ের দুই বছরের মধ্যেই বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এরপর ২০২০ সালের আগস্টে খবর প্রকাশ হয়, আবারও বিয়ে করেছেন শখ।

আমারসংবাদ/এডি