Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

কার মতো সন্তান চান রণবীর!

বিনোদন ডেস্ক

অক্টোবর ১৭, ২০২১, ১০:৪৫ এএম


কার মতো সন্তান চান রণবীর!

বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাডুকোন। তাদের দাম্পত্য রসায়ন অনুরাগীদের বেশ পছন্দের। ভালোবেসে বিয়ের তিন বছর পার হলেও এখনও সন্তান নেননি তারা।

কয়েক মাস আগে একসঙ্গে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে গিয়েছিলেন রণবীর ও দীপিকা। নায়িকার পরনেও দেখা যায় ঢিলেঢালা পোশাক। তখনই শুরু হয় দীপিকার মা হওয়ার গুঞ্জন। এবার সেই গুঞ্জনের আগুনে ঘি ঢাললেন স্বামী রণবীর।

তিনি বলেন, 'আপনারা জানেন যে, আমার বিয়ে হয়ে গেছে। আর দু-তিন বছরের মধ্যে সন্তানও হবে। আপনাদের বৌদি ছোটবেলায় এতটাই মিষ্টি ছিল যে, আমি বলি, তোমার মতোই একটা সন্তান চাই আমার। আমার জীবন সার্থক হয়ে যাবে। আমি তো সন্তানের নামের তালিকাও তৈরি করা শুরু করে দিয়েছি।'

প্রসঙ্গত, বলিউডের সফল তারকা রণবীর সিং। একের পর এক হিট সিনেমা উপহার দেওয়া এই অভিনেতা এবার আসছেন টেলিভিশন অনুষ্ঠানের সঞ্চালনায়। এ উপলক্ষেই একটি প্রচারণামূলক অনুষ্ঠানে অংশ নেন। সেখানেই স্ত্রী ও সন্তান বিষয়ে এসব কথা বলেন তিনি।

বর্তমানে রণবীরের হাতে রয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। করণ জোহরের পরিচালনায় এতে তার নায়িকা আলিয়া ভাট। এছাড়াও থাকছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয়া বচ্চনের মতো জ্যেষ্ঠ তারকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ধর্মেন্দ্র বলেন, ‘রণবীর খুব ভালো ছেলে। যখনই আমায় দেখে আমাকে ছাড়তে চায় না। আমার হাত ধরে থাকে। আজকালকার দিনের ছেলেমেয়েরাও নিজেদের তারকা তকমা সরিয়ে এত সহজ-সরল হতে পারে, তা ওকে না দেখলে বোঝা যেত না।’

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীর ও দীপিকার নতুন সিনেমা ‘৮৩’। কবির খানের পরিচালনায় সিনেমাটি নির্মিত হয়েছে ভারতীয় ক্রিকেটার কপিল দেবের জীবনী অবলম্বনে। সেখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর এবং কপিলের স্ত্রী রোমির চরিত্রে হাজির হবেন দীপিকা।

সূত্র-হিন্দুস্তান টাইমস

আমারসংবাদ/এডি