Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আজ এনসিবির দফতরে হাজিরা দেবেন না অনন্যা, কেন?

বিনোদন ডেস্ক

অক্টোবর ২৫, ২০২১, ০৯:১৫ এএম


আজ এনসিবির দফতরে হাজিরা দেবেন না অনন্যা, কেন?

মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আবার হাজিরা দেওয়ার কথা ছিল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের। তবে সোমবার (২৫ অক্টোবর) এনসিবির সমন এড়িয়ে গেলেন  চাঙ্কি পাণ্ডে কন্যা। 

এর আগে, গত বৃহস্পতিবার ও শুক্রবার, পরপর দু-দিন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের ম্যারাথন জেরার মুখে পড়েছেন অনন্যা। 

তবে আজ এনসিবির সামনে হাজিরা দেবেন না অনন্যা। ব্যক্তিগত কারণ দেখিয়ে এনসিবির কাছে অনন্যা প্রার্থনা করেছেন যাতে অন্য কোনওদিন তাকে জেরার জন্য ডাকা হয়। 

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, অভিনেত্রীর অনুরোধ গ্রহণ করেছে কেন্দ্রীয় সংস্থা। এনসিবি সূত্রে খবর শীঘ্রই জিজ্ঞাসাবাদের জন্য নতুন সমন পাঠানো হবে অনন্যা পাণ্ডেকে। 

উল্লেখ্য, আগামীকাল (মঙ্গলবার) হাইকোর্টে আরিয়ান খানের জামিনের আর্জির শুনানির দিন ধার্য রয়েছে, তার আগে অনন্যা পাণ্ডের এই সমন এড়িয়ে যাওয়াটা কেউ কেউ বাঁকা চোখেই দেখছেন। 

গত বৃহস্পতিবার অনন্যার বাড়িতে তল্লাশি অভিযান চালিয়ে বেশ কিছু ইলেকট্রনিক গ্যাজেট বাজেয়াপ্ত করে এনসিবি। নায়িকার ফোন, ল্যাপটপ ইত্যাদি হেফাজতে নেয় এনসিবির আধিকারিকরা। এরপর দুপুর দুটোয় অনন্যাকে জিজ্ঞাসাবাদের জন্য সমন হাতে ধরানো হয়। দু-ঘ্ন্টা দেরিতে এনসিবি দফতরে পৌঁছান অনন্যা। পরদিন সকাল ১১টা অনন্যাকে এনসিবির দফতরে ডাকা হয়েছিল, শুক্রবারও তিন ঘন্টা দেরিতে জেরার জন্য হাজিরা দেন অভিনেত্রী। এর জেরে এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের কাছে ধমকও খেতে হয়েছে অনন্যাকে। এমনটাই খবর সূত্রের। 

জানিয়ে রাখি, অনন্যা পাণ্ডে আর আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে তদন্ত শুরু করেছে এনসিবি বা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যেখানে তারা গাঁজা নিয়ে কথা বলেছিলেন। ইন্ডিয়া টুডে-র কাছে খবর, আরিয়ান ও অনন্যার চ্যাটে এক জায়গায় দেখা যায় দু'জনে গাঁজা নিয়ে কথা বলছেন। তারপর অনন্যার কাছে আরিয়ান জানতে চান, সে গাঁজা জোগাড় করে দিতে পারবে কি না! যার উত্তরে অনন্যা জানায়, ‘হ্যাঁ আমি জোগাড় করে দেব’। যদিও তদন্তকারী সংস্থাকে অনন্যার সাফাই,'আমি মজা করছিলাম’।

আমারসংবাদ/এডি