Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

এক শট ৭ বার, ঘনিষ্ঠ দৃশ্যের পর কেঁদে ফেলেছিলেন কুবরা

বিনোদন ডেস্ক

অক্টোবর ২৫, ২০২১, ০৯:৫০ এএম


এক শট ৭ বার, ঘনিষ্ঠ দৃশ্যের পর কেঁদে ফেলেছিলেন কুবরা

'সেক্রেড গেমস' ছবিতে ট্রান্স নারী কুকু-এর চরিত্রে অভিনেয় করেছেন অভিনেত্রী কুবরা সাইত। ওয়েব সিরিজে একটি অন্তরঙ্গ চরিত্রে অভিনয়ের দৃশ্য নিয়ে মুখ খুললেন তিনি। নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে অভিনয় করেছিলেন কুবরা।

এক সাক্ষাৎকারে কুববা বলেছিলেন, দৃশ্যটি সাতবার শ্যুট করতে হয়েছিল। কারণ পরিচালক অনুরাগ কাশ্যপের সাতটি ভিন্ন কোণ থেকে শট নেওয়া দরকার ছিল। তিনি বলেছিলেন, শ্যুটিং যেন সুষ্ঠ ভাবে হয়, তার জন্য সবকিছু ঠিক আছে কিনা তা নিশ্চিত করতে সব কিছু খতিয়ে দেখেছিলেন পরিচালক নিজে। 

সাক্ষাৎকারে কুবরা বলেছিলেন, 'প্রথম যেটা আমি টেক দিয়েছিলাম, উনি ফিরে এসে বললেন, ‘আমরা পরেরটার জন্য দ্রুত যাব।’ দ্বিতীয়টি, উনি বললেন, 'পরের বার আমরা আরও দ্রুত করব।' তৃতীয়বার করার পর উনি ক্যামেরা নওয়াজের দিকে স্থানান্তর করলেন। এরপর আমরা অন্য ভাবে করেছি। এবং সপ্তমবার, যখন আমি এটা করেছি ... আমি ভেঙে পড়েছিলাম। আমি সত্যিই সেই সময়ে ভেঙে পড়েছিলাম। আমিও খুব আবেগপ্রবণ ছিলাম। তিনি আমার কাছে এগিয়ে এসে বললেন, ‘ধন্যবাদ। আমি তোমাকে বাইরে দেখতে পাব?’ তখনই আমি বুঝলাম দৃশ্যটি শেষ’।

এরপর নাকি কুবরা ভেঙে পড়েছিলেন। তিনি বলেন, ‘আমি মেঝেতে শুয়ে কাঁদতে শুরু করেছিলাম। আমি শুধু কেঁদেই যাচ্ছিলাম। নওয়াজ বলল, আমার মনে হয় আপনার বাইরে যাওয়া উচিত। আমার দৃশ্যের শ্যুট এখনও বাকি আছে’। কুবরা হাসতে হাসতে বলেন, দৃশ্যে ওঁনার প্রবেশটা তখনও বাকি ছিল। 

সলমন খানের ছবি ‘রেডি'তে একটি ছোট্ট চরিত্রের মাধ্যমে ডেবিউ করেছিলেন কুবরা। তবে সেক্রেড গেমসের সাফল্যের পরে তিনি খ্যাতি অর্জন করেছিলেন। এরপর থেকে তিনি ‘জওয়ানি জানেমান’ এবং ‘ডলি কিটি অর ওহ চামাকতে সীতারা’র মতো ছবিতে অভিনয় করেছেন। তিনি ‘দ্য ভারডিক্ট - স্টেট ভার্সাস নানাবতী এন্ড ইললিগাল' এর মতো ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

সূত্র-হিন্দুস্তান টাইমস 

আমারসংবাদ/এডি