Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

জন্মদিনে অবাক কাণ্ড মাহির (ভিডিও)

বিনোদন ডেস্ক

অক্টোবর ২৭, ২০২১, ০৬:১৫ এএম


জন্মদিনে অবাক কাণ্ড মাহির (ভিডিও)

হঠাৎ করে ফেসবুক লাইভে এসে সবাইকে চমকে দিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। 

লাইভে দেখা গেল চারদিকে নানা আলোর ঝলকানি। অনবরত মানুষের হইচই। বোঝাই যায় চলছে কোনো উৎসবের আয়োজন কিংবা শুটিংয়ের। কারণ এমনটা ঘটে থাকে সিনেমার দৃশ্য ধারণের সময়।

কিন্তু না এইটা কোনো সিনেমার শুটিং নয়, এতো আয়োজন আসলে মাহির জন্মদিন উপলক্ষ্যে। লাইভে দেখা গেল মাহির সঙ্গে আছেন তার স্বামী ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবও। 

বুধবার (২৭ অক্টোবর) স্বামীকে নিয়ে জন্মদিনের প্রথম প্রহরটা উদযাপন করলেন ফানুস উড়িয়ে। তার সঙ্গে আতশবাজি ফোটানের শব্দও পাওয়া গেল। যদিও মাহি প্রথমে একটু ভয় পেয়েছে কিন্তু নিজের জন্মদিনে বেশ ঘটা করেই কেক কাটলেন।

সেখানে উপস্থিত ছিলেন অনেক অতিথি। রাজনীতিবিদ ও ব্যবসায়ী স্বামী, তার আমন্ত্রিত অতিথিই চোখে পড়লো। ছিলেন আত্মীয় স্বজনরাও। নায়িকাকে দেখা গেলো এই আয়োজনটা উপভোগ করছেন। সহাস্য বদনে কেক কাটলেন, স্বামীসহ উপস্থিত প্রিয়জনদের কেক খাইয়ে দিলেন৷।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=476&href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fda.real.mahi%2Fvideos%2F1072144433554095%2F&show_text=false&width=267&t=0" width="267" height="476" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

সিনেমায় মাহির গল্পটা বিখ্যাত রোমান সম্রাট জুলিয়াস সিজারের মতোই। এলেন, দেখলেন এবং জয় করলেন। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে যাত্রা শুরু তার। অভিষেকেই বাজিমাত করে দিলেন মাহি। ইন্ডাস্ট্রি পেয়েছিলো সম্ভাবনাময় এক নায়িকার সন্ধান। সেই সম্ভাবনার আলো ছড়িয়ে যাচ্ছেন মাহি আজ ৯ বছর ধরেই।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। মাহির পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তার পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন।

মাহি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, জান্নাতসহ একাধিক দর্শক নন্দিত সিনেমায়।

ম্যাজিক মামণিখ্যাত মাহি তার ক্যারিয়ার শুরু করেছিলেন নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে। এরপর তিনি কাজ করেছেন রিয়াজ, শাকিব খান, সাইমন সাদিক, শিপন মিত্র, কলকাতার সোহম, অংকুশ, ওমদের বিপরীতে। বর্তমানে মাহি কাজ করছেন বেশ কয়েকটি সিনেমায়। মন দিয়েছেন ওয়েব প্ল্যাটফর্মেও।

আমারসংবাদ/এডি