Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

৫ বছরের ছোট ভিকির গলাতেই মালা দেবেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক

অক্টোবর ২৭, ২০২১, ০৬:২৫ এএম


৫ বছরের ছোট ভিকির গলাতেই মালা দেবেন ক্যাটরিনা!

চলতি বছর আগস্টেই গুঞ্জন রটেছিল গোপনে বাগদান সেরে ফেলেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। পরে অবশ্য দুজনেই জল্পনায় জল ঢালেন। 

তবে মঙ্গলবার রাতে আচমকাই বলিউড উতাল-পাতাল একটা খবরে, ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা ও ভিকি! 

বছর কয়েক আগে কফি উইথ করণের মঞ্চে ক্যাটরিনা কাইফ জানিয়েছিলেন, ‘আমার মনে হয় ভিকির সঙ্গে আমাকে ভালো মানাবে’। সেই ভিডিও ক্লিপ দেখে ভারতীয় জাতীয় টেলিভিশনে প্রায় মূর্ছা যাওয়ার জোগাড় ভিকির! স্পষ্ট জানিয়েছিলেন ক্যাটরিনা কাইফের কত বড় ফ্যান তিনি। 

কে জানত একদিন এই ফ্যান-বয়ের প্রেমেই হাবুডুবু খাবেন ক্যাটরিনা। আর ব্রেক-আপ নয়, এই প্রেমে পরিণতি পাবে ছাতনা তলায়। সম্পর্কের চড়াই-উতরাই পার করে এবার নাকি জীবনে থিতু হওয়ার সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন ক্যাটরিনা। আর বয়সে পাঁচ বছরের ছোট ভিকির গলাতেই শেষমেষ মালা দেবেন ব্রিটিশ সুন্দরী। 

ইটিটাইমস সূত্রে খবর, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন দুজনে। তাদের বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী মুখোপাধ্যায়। জানা গিয়েছে, বিয়েতে লেহেঙ্গায় সাজবেন ক্যাট, সেই লেহেঙ্গার সিল্ক ফ্যাবরিকও চূড়ান্ত করে ফেলেছেন অভিনেত্রী।

নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনওদিনই মুখ খোলেননি দুজনে। এমনকি একসঙ্গে ছুটি কাটাতে গিয়েও আলাদা আলাদা ছবি পোস্ট করেছেন। তবে ক্যাটরিনার ফ্ল্যাটের বাইরে হামেশাই পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হতে দেখা গিয়েছে ভিকিকে, সদ্যই সর্দার উদমের স্পেশ্যাল স্ক্রিনিং-এর আলিঙ্গনতর অবস্থায় ধরা দিয়েছিলেন দুজনে। 

ক্যাটরিনার সঙ্গে কি সত্যিই প্রেম করছেন ভিকি? জবাবে বছর খানেক আগে এক সাক্ষাত্কারে ভিকি বলেছেন, 'প্রেম কোনও খারাপ জিনিস নয়, একটা দুর্দান্ত অনুভূতি। তবে সত্যি বলতে আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না।যদি আপনি কিছু বলেন তাহলে সেটা নিয়ে আলোচনা হবে,লোকে সেটার নানান অর্থ বার করবে, সেটা নিয়ে আবার কিছু ভুল অর্থ বারও করবে-গোটা বিষয়টা জটিল হয়ে যায়-আশা করছি সেটা আপনারা সম্মান করবেন'। 

সালমান খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের কাহিনি একটা সময় শোরগোল ফেলেছিল বি-টাউনে, এরপর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। কিন্তু বছর তিনেক পর সেই প্রেমেও ভাঙন ধরে। অন্যদিকে ক্যাটরিনার আগে অভিনেত্রী হার্লিন শেঠির সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন ভিকি। যদিও মাস কয়েকের ভিতরেই ভেঙে যায় এই প্রেম।

আমারসংবাদ/এডি