‘বান্টি, তোর সাবান স্লো নাকি রে?’, মনে আছে মেয়েটিকে!

bant.

‘বান্টি, তোর সাবান স্লো নাকি রে?’  স্কুল পড়ুয়া এক কিশোরী হয়ে নিজের বন্ধুকে এই প্রশ্ন করা মেয়েটির কথা মনে আছে? এই একটি ডায়লগেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন অবনীত কৌর। 

তারপর কেটে গিয়েছে বেশ কয়েকটা বছর। অবনীত এখন সে আর ছোট্টটি নেই, বরং রীতিমতো সুন্দরী তরুণীতে পরিণত হয়েছেন তিনি।

সাবানের বিজ্ঞাপনে মুখ দেখিয়ে জনপ্রিয়তা অর্জনের পর ইন্ডাস্ট্রি থেকে মোটেও হারিয়ে যাননি অবনীত। এরপরই তাকে একটি নাচের রিয়েলিটি শোয়ে দেখা যায়। এভাবেই একের পর এক বিজ্ঞাপন এবং টিভি শোয়ে সুযোগ পেতে থাকেন অবনীত। তিনি ইতোমধ্যেই বলিউডে অভিষেক ঘটিয়ে ফেলেছেন।

ছোট থেকেই তার স্বপ্ন ছিল তিনি বলিউড অভিনেত্রী হবেন। বলিউডে পাকাপাকিভাবে জায়গা করার আগেই তার অনুরাগী সংখ্যা আকাশ ছুঁয়েছে।

অবনীত একজন অভিনেত্রী, মডেল এবং নৃত্যশিল্পী। তিনি 'আলাদিন - নাম তো সুনা হোগা' -তে রাজকুমারী ইয়াসমিনের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও তিনি অনেক ধারাবাহিক ও সিনেমায় অভিনয় করেছেন। 

অবনীত কৌর তার ক্যারিয়ার শুরু করেছিলেন 'ড্যান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স' দিয়ে। 'মেরি মা' ধারাবাহিকের ঝিলমিলের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

অবনীত একজন টিক-টক তারকাও ছিলেন। সোশ্যাল মিডিয়ায় তার অসাধারণ জনপ্রিয়তা রয়েছে।
রানি মুখার্জি অভিনীত 'মর্দানি' এবং 'মর্দানি ২' ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তার চরিত্রের নাম ছিল মীরা।

১০ বছর বয়সে কেরিয়ার শুরু করেন অবনীত। এখন তার বয়স ২০। অল্প বয়সেই অনেক খ্যাতি অর্জন করেছেন তিনি। 

ওয়েব সিরিজে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন অভিনেত্রী। তিনি বলেছিলেন, এখন তিনি টিভিতে অনেক কাজ করেছেন এবং ভিন্ন কিছু করতে চান।

টিভি শোর পরিবর্তে রিয়েলিটি শো করতে আগ্রহী তিনি। এর বাইরেও তিনি ছবিতে কাজ করতে চান।

অবনীতের নাম টিভি অভিনেতা সিদ্ধার্থ নিগমের সঙ্গে জোড়া হয়। অভিনেত্রী জানিয়েছেন, দুজনের খুব ভাল বন্ধুত্ব। কিন্তু মানুষ নাম যোগ করলে ভাল লাগে না।

সামাজিক মাধ্যমে অজস্র ফলোয়ার্স অবনীতের। ভক্তদের জন্য বিনোদনমূলক ভিডিও এবং ছবি পোস্ট করেন তিনি।সময়ের সঙ্গে সঙ্গে তার সৌন্দর্য যেমন বেড়েছে, সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তার জনপ্রিয়তা।

আমারসংবাদ/এডি