Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বিগ বসে ভাড়া করে স্বামী এনেছেন রাখি!

বিনোদন ডেস্ক

নভেম্বর ২৯, ২০২১, ০৪:৫০ এএম


বিগ বসে ভাড়া করে স্বামী এনেছেন রাখি!

‘বিগ বস ১৫’র ঘরে বড় চমক আনলেন রাখি সাওয়ান্ত। সেই ২০১৮ সাল থেকে রাখি জানিয়ে এসেছিলেন তিনি বিবাহিত। তবে, বরের আর দেখা মেলেনি। একসময় রাখি বলতে শুরু করেন, বিদেশে থাকা তার বর এসব জাঁকজমক, মিডিয়া পছন্দ করেন না, তাই আসেন না জনসম্মুখে! 

তবে, এবার দেখা মিলল সেই রহস্য মানুষের। রাখির সাথে বিগ বস ১৫-র ঘরে এলেন রীতেশও। 

রাখি সাওয়ান্ত-র বরকে দেখে চমকে যান সালমানও। আর সরাসরি প্রশ্নও করেন ড্রামা কুইনকে।  সালমান প্রথমেই বলে, সবাইকে ভুল প্রমাণ করে রাখি অবশেষে নিজের বরকে নিয়ে হাজির হয়েছেন সবার সামনে। 

তবে, প্রশংসার পাশাপাশি রাখির পিছনে লাগার সুযোগও ছাড়েন না তিনি। জানতে চান, রীতেশ কি তার সত্যিকারের বর, নাকি কোনও অভিনেতাকে ভাড়া করে এনেছেন নিজের বর হিসেবে?

সালমানের প্রশ্নে রীতেশ জানান, তিনি পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়র, এবং বিহারের বাসিন্দা। তবে বর্তমানে তিনি থাকেন বেলজিয়ামে। সঙ্গে মেনে নেন, প্রথমদিকে এই বিয়ে মেনে নিতে ভয় পেয়েছিলেন তিনি। আর তাই সামনে আসতে চাননি। রাখিকেও অনুরোধ করেছিলেন ছবি না ছাড়তে কোথাও। কারণ তার মনে হয়েছিল, এতে ব্যবসার ক্ষতি হবে। তবে, গত সিজনে সবাই যখন রাখি সাওয়ান্ত ও তার বিয়ে নিয়ে প্রশ্ন তুলতে থাকে, তখন খারাপ লাগে তার। 

রাখির প্রশংসা করেন রীতেশ সালমানের সামনে। জানান, তিনি গোটা জীবনে রাখির মতো আর কাওকে দেখেননি। মেনে নিন তিনিই আসলে ভীতু ছিলেন এই সম্পর্কের ক্ষেত্রে। এরপর হাঁটু গেড়ে রাখিকে প্রপোজ করেন রীতেশ। সঙ্গে আগামী ৭ বছর একসঙ্গে থাকার প্রতিশ্রুতি দেন।

[embed]<iframe width="677" height="381" src="https://www.youtube.com/embed/TfwQGJ2y2mc" title="YouTube video player" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>[/embed]

সুত্র-হিন্দুস্তান টাইমস

আমারসংবাদ/এডি