Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

মোশাররফ করিমের জন্য বাংলাদেশে আসছেন পার্নো মিত্র

বিনোদন ডেস্ক

নভেম্বর ২৯, ২০২১, ১০:৪৫ এএম


মোশাররফ করিমের জন্য বাংলাদেশে আসছেন পার্নো মিত্র

আবারও বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে চলেছেন টালিউড অভিনেত্রী পার্নো মিত্র।  ফজলুল কবীর তুহিন পরিচালিত এই সিনেমায় নায়িকার সঙ্গী হচ্ছেন মোশাররফ করিম। 

সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটিতে যোগ দিতে আগামী ১২ ডিসেম্বর বাংলাদেশে আসছেন পার্নো মিত্র।

পূর্বপরিকল্পনা অনুযায়ী আগামী ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। এর চিত্রায়ন হবে রাজশাহী বিভাগের নওগাঁ জেলার প্রত্যন্ত অঞ্চলে। গণমাধ্যমের কাছে খবরটি জানিয়েছেন নির্মাতা।

তিনি জানান, কলকাতা থেকে প্রথমে ঢাকায় আসবেন পার্নো। এরপর সোজা চলে যাবেন নওগাঁয়। সেখানেই ১৩ ডিসেম্বর থেকে শুটিংয়ে অংশ নেবেন।

২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ‘বিলডাকিনী’। একটি উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটির চিত্রনাট্য। এতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। সিনেমাটিতে মোশাররফ করিম ও পার্নো ছাড়াও থাকছেন আরেক গুণী অভিনেতা লুৎফর রহমান জর্জ।

নির্মাতা বলেন, ‘এই সিনেমার গল্প ভাবার সময় থেকেই পার্নো মিত্রকে নিতে চেয়েছিলাম। গল্পে গ্রামের মেয়ের যে চরিত্র, সেটা পার্নোর সঙ্গেই মানানসাই হবে।’

ফের বাংলাদেশের সিনেমায় যুক্ত হওয়ার অনুভূতি জানিয়ে পার্নো জানিয়েছেন, ‘এই সিনেমার প্রস্তাব পাওয়ার পর গল্পটা পড়ে ভালো লাগে। তারপর যখন শুনি মোশাররফ করিমের সঙ্গে কাজ করব, খুশি হই। তার সঙ্গে ভিডিও কলে কথা হয়েছে।’

উল্লেখ্য, কিছু দিন আগে এক সাক্ষাৎকারে পার্নো মিত্র জানিয়েছিলেন, নতুন কোনো সিনেমায় কাজ করতে চান না। করোনার কারণে যেসব সিনেমার কাজ আটকে ছিল, সেগুলোই শেষ করতে চান আগে। তবে ‘বিলডাকিনী’ সিনেমার প্রস্তাব পেয়ে তিনি ফেরাতে পারলেন না।

এর আগে ‘বেডরুম’, ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘অপুর পাঁচালী’, ‘রাজকাহিনী’র মতো সিনেমায় দেখা গেছে তাকে। এ ছাড়া বাংলাদেশের ‘ডুব’ সিনেমায় অভিনয় করেও আলোচিত হয়েছেন তিনি। যেটি নির্মাণ করেছিলেন মোস্তফা সরয়ার ফারুকী।

আমারসংবাদ/এডি