Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

‘কাঁচা বাদাম’ জ্বরের আঁচ লেগেছে নিলয়-নাদিয়ার (ভিডিও)

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ২, ২০২১, ০৯:৫৫ এএম


‘কাঁচা বাদাম’ জ্বরের আঁচ লেগেছে নিলয়-নাদিয়ার  (ভিডিও)

এখন বিশ্বজুড়ে ভাইরাল 'কাচা বাদাম গান'। এক ফেরিওয়ালার কণ্ঠে গাওয়া এই গানে হৈ চৈ পরে গেছে নেটপাড়ায়। "বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম..." এই গানের কথায় সুরে মজেননি এমন মানুষ হাতে গোনা। 

অনেকে আবার গানটির ডিজে ভার্সনও বের করেছেন। এমনকি সোশ্যাল ইনফুলেন্সারাও এই গানে টিকটক বানিয়ে মজা করেছেন। এক কথায় সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড এখন ‘কাঁচা বাদাম’ । 

'মানিকে মাগে হিথে'-এর মতোই আট থেকে আশি বুঁদ এই 'বুবু ভাজা বাদাম'-এর ছন্দে। ফেসবুক, ইউটিউব, রিলস খুললেই বেজে উঠছে এই গান। 

এখন এই ‘কাঁচা বাদাম’ জ্বরে আক্রান্ত তরুণ-তরুণীরা। যে জ্বরের আঁচ লেগেছে অভিনয়শিল্পী নিলয় আলমগীর ও সালাহ খানম নাদিয়া। এই ট্রেন্ডিং গান নিয়ে ভিডিও তৈরি করেছেন তারা।

নিলয় তার ভেরিফায়েড টিকটক অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করেছেন। এ পর্যন্ত ভিডিওটির ভিউ হয়েছে প্রায় ৫০ হাজার।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

যদিও এবারই প্রথম নয়, এর আগেও অনেক ট্রেন্ডে যুক্ত হয়েছেন নিলয়-নাদিয়া জুটি। তারা নিয়মিত টিকটকে ভিডিও পোস্ট করে থাকেন।

ভারতের বীরভূমের লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির বাসিন্দা ভুবন বাদ্যকর। শুরুতে বাদামের বস্তা পেছনে নিয়ে বীরভূম থেকে ঝাড়খণ্ডের বিভিন্ন গ্রামে কাঁচা বাদাম বিক্রি করতেন। এখন মোটরসাইকেলে কাজটি করেন তিনি। 

আমারসংবাদ/এডি