Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

‘কাঁচা বাদাম’ গানে নেচে এবার ভাইরাল তরুণী

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ৪, ২০২১, ০৪:৫০ এএম


‘কাঁচা বাদাম’ গানে নেচে এবার ভাইরাল তরুণী

এখন বিশ্বজুড়ে ভাইরাল 'কাচা বাদাম গান'। এক ফেরিওয়ালার কণ্ঠে গাওয়া এই গানে হৈ চৈ পরে গেছে নেটপাড়ায়। "বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম..." এই গানের কথায় সুরে মজেননি এমন মানুষ হাতে গোনা। 

অনেকে আবার গানটির ডিজে ভার্সনও বের করেছেন। এমনকি সোশ্যাল ইনফুলেন্সারাও এই গানে টিকটক বানিয়ে মজা করেছেন। এক কথায় সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড এখন ‘কাঁচা বাদাম’ । 

'মানিকে মাগে হিথে'-এর মতোই আট থেকে আশি বুঁদ এই 'বুবু ভাজা বাদাম'-এর ছন্দে। ফেসবুক, ইউটিউব, রিলস খুললেই বেজে উঠছে এই গান। 

সম্প্রতি বাংলাদেশী একজন তরুণ ইউটিউবার বাদাম বিক্রেতা ভুবনের সঙ্গে দেখা করে ভাইরাল হয়ে যান। এবার সে গানের সঙ্গ নেচে ভাইরাল হয়েছেন বাংলাদেশি এক তরুণী। আর তার গানের সঙ্গে নেচে ভাইরাল হওয়া ওই তরুণীর নাম তৌহিদা অনয়।

তৌহিদা গিয়েছিলেন কলকাতায়, সেখান থেকে বীরভূম গিয়েছিলেন। হাওড়া থেকে দুবরাজপুর ব্লকে ট্রেন থেকে নেমে লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ি গ্রামে পৌঁছেন। এরপর খুঁজে বের করেন সে বাদাম বিক্রেতা ভুবনকে। তারপর ভুবন বিখ্যাত গানটি গাইলেন আর নাচলেন তৌহিদা।

ভুবন বাদ্যকর ভাইরাল হয়ে যাওয়ায় তার বাসায় ছুটে যান বিধায়ক অনুপ কুমার সাহা। বাদামওয়ালা ভুবনের এ গানের সুরের টানে ছুটে আসেন অনেকে। শুধু গান শোনা নয়, গানের পাশাপাশি তার কাছে ক্রেতারা বাদামও কেনেন। শুধু টাকা দিয়ে নয়, পুরনো সিটি গোল্ডের চেন, চুড়ি, হাতের বালা, মোবাইল ভাঙা, হাঁসের পালক, মাথার চুল ইত্যাদির বিনিময়েও বাদাম কেনা যায় তার কাছ থেকে। তার দৈনিক আয় ছিল ২৫০ থেকে ৩০০ টাকা। এখন কিছুটা বেড়েছে।

তবে ভুবন বাদ্যকরের জীবনযাপনে কোনো পরিবর্তন আসেনি, সারা বিশ্বের বাঙালিরা ভুবনকে চিনলেও, গান শুনলেও তার অবস্থানের কোনো পরিবর্তন হয়নি। এক জীর্ণ পলিথিনে ছাওয়া মাটির ঘরে থাকেন ভুবন। পরিবারে রয়েছে স্ত্রী, দুই ছেলে। এক ছেলের বউ ও নিজের স্বামী পরিত্যক্ত বোন।

[embed]<iframe width="677" height="381" src="https://www.youtube.com/embed/mvsZEYlTiCw" title="YouTube video player" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>[/embed]

আমারসংবাদ/এডি