Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

বিয়ের আগে কেন বারবার চিকিৎসকের কাছে যাচ্ছেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ৬, ২০২১, ০৬:৫০ এএম


বিয়ের আগে কেন বারবার চিকিৎসকের কাছে যাচ্ছেন ক্যাটরিনা!

গত শুক্রবার ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল খাতায়কলমে বিয়ে সেরে ফেলেছেন বলে দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের। তারা ১৯৫৪ সালের বিশেষ বিবাহ-আইনে বিয়ে করেছেন বলে জানানো হয়েছে।

তার পরে রাজস্থানের বিলাসবহুল হোটেলে ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সাড়ম্বরে বিয়ে হবে বলে জানা গিয়েছে। রাজস্থানের সওয়াই মাধোপুর জেলাশাসকের এক চিঠি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। সেই চিঠিতে ‘ভিক্যাট’ এর বিয়ের জন্য বিশেষ বৈঠকের আয়োজন করা হয়েছিল বলে দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমে।

এর দিন দুই আগেই মুম্বাইয়ের এক ক্লিনিকে যেতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। রোববার দুপুরে ফের তিনি গেলেন সেই ক্লিনিকেই।

ক্লিনিকে ঢোকার পথে ভক্তদের সঙ্গে ছবি তুলতে দেখা যায় ক্যাটরিনাকে। গাড়িতে বসেছিলেন তিনি। সেখান থেকেই আবদার মেটালেন ভক্তদের। তুললেন নিজস্বী।

কিন্তু কেন বার বার ডাক্তারখানা যেতে হচ্ছে ক্যাটকে? একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম দাবি করছে, কিছু নিয়মমাফিক পরীক্ষা করিয়েছেন ক্যাট। তার সঙ্গে নিয়মিত জিম করছেন। সঙ্গে একটি ফিজিও ক্লিনিকেও যাচ্ছেন। অসুস্থতা নয়, ফিটনেস নিয়ে অধিক সচেতনতার জন্যই ক্যাটরিনাকে বারবার ক্লিনিকে যেতে দেখা যাচ্ছে বলে এক সূত্রে খবর।

ফোন ব্যবহার করা যাবে না। ছবি তোলা যাবে না। বিয়েবাড়ি থেকে বাইরের কারও সঙ্গে যোগাযোগ করা যাবে না। গোপন কোড না জানলে বিয়েতে যাওয়া যাবে না। আমন্ত্রিতদের জন্য এমনই বেশ কিছু বিধিনিষেধ তৈরি হয়েছে ভিকি-ক্যাটরিনার বিয়েতে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের দৌলতে এই খবর শুনে সাড়া পড়ে গিয়েছে নেটমাধ্যমে। টুইটার ব্যবহারকারীরা দুই তারকার বিয়ে ঠাট্টা-মশকরায় মেতেছেন। কেউ লিখছেন, ‘ভিকি-ক্যাটরিনার বিয়েতে ঢুকতে গেলে কঠিন অঙ্ক সমাধান করতে হবে।’

কেউ আবার লিখছেন, ‘এ তো বিয়ে নয়! মিশন ইম্পসিবল যেন।’ কেউ আবার দুই তারকার সমালোচনাও করছেন। এমনই সময়ে ভিকি এবং ক্যাটরিনার বিয়ে নিয়ে নতুন খবর দিলেন তারকা যুগলের এক বন্ধু।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘‘বহু দিন পরে এত অদ্ভুত গুজব শুনলাম। এটা কি কোনও রাষ্ট্রীয় সভা, নাকি বিয়ে? বিয়ে বাড়িতে থাকাকালীন বাইরের জগতের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করার মতো এমন বিধিনিষেধ কেউ আরোপ করে নাকি? এমন কিছুই হয়নি। যদিও হ্যাঁ, তাদের দু’জনের কেউই চান না যে তাদের জীবনের এত ব্যক্তিগত একটি অনুষ্ঠানে বাইরের মানুষ হস্তক্ষেপ করুক। সেটা আলাদা বিষয়।’’

তার জন্য ইতিমধ্যে জেলাশাসক বিশেষ বৈঠকের ডাক দিয়েছিলেন বলে দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমে। নিরাপত্তার কথা মাথায় রেখে অতিরিক্ত পুলিশকর্মী নিয়োগ করা হয়েছে বিলাসবহুল সেই হোটেলের এলাকায়।

একই সঙ্গে কোভিড বিধি মেনে চলার জন্য নিয়মকানুন তৈরি করা হয়েছে। ভিকি এবং ক্যাটরিনার বিয়েতে প্রবেশ করার আরটি-পিসিআর পদ্ধতিতে কোভিড পরীক্ষার নেগেটিভ রিপোর্ট এবং দু’টি টিকার শংসাপত্র সঙ্গে রাখতে হবে।

সুত্র-আনন্দবাজারপত্রিকা 

আমারসংবাদ/এডি