Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

নতুন বছরে শাকিবের চাওয়া

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১, ২০২২, ১০:২৫ এএম


নতুন বছরে শাকিবের চাওয়া

করোনা মহামারির মধ্য দিয়ে কেটে গেল আরও একটি বছর। যদিও এ বছর ভাইরাসটির প্রকোপ কিছুটা কম ছিল। তাই গেল বছরের তুলনায় ২০২১ সালে শোবিজ মহল জমজমাট ছিল। 

তাই আগামীর সম্ভাবনার সূর্য অনেক বেশি উজ্জ্বল হয়ে ধরা দিচ্ছে সবার মনে। সেই সম্ভাবনা নিয়েই এলো ২০২২। এই নতুন বছর উপলক্ষে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে শুভেচ্ছা জানিয়েছেন সুপারস্টার শাকিব খান। 

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওবার্তায় শাকিব বলেন, স্বাধীনতার ৫০ বছর পেরিয়ে আমরা পা রাখছি নতুন আরেকটি বছরে। নতুন স্বপ্ন নিয়ে, অসীম সম্ভাবনার হাতছানিতে। নতুন বছরে আমরা চাই, মহামারি মুক্ত সুস্থ একটি দেশ। যেখানে প্রতিদিন রচিত হবে এগিয়ে যাবার নতুন নতুন গল্প। হ্যাপি নিউ ইয়ার।

ভিডিওতে শাকিব খানকে দেখা গেছে একেবারে ভিন্ন রূপে। গায়ে লং ব্লেজার, চোখে সানগ্লাস, মুখে চাপ দাঁড়ি আর চুলে দিয়েছেন নয়া ছাঁট। পেছনে দেখা যাচ্ছে নিউইয়র্কের বিলাসবহুল রূপ।এমন আকর্ষণীয় রূপে শাকিবকে দেখে মুগ্ধ তার ভক্তরা।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=316&href=https%3A%2F%2Fwww.facebook.com%2FiamShakibKhanbd%2Fvideos%2F3147988325523337%2F&show_text=false&width=560&t=0" width="560" height="316" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব খান। সেখানে দুটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেন তিনি। এরপর দেশটির নাগরিকত্বের জন্য আবেদন করেছেন। গ্রিন কার্ড পাওয়ার জন্য সেখানে তিনি আরো কয়েকমাস থাকবেন।

আমারসংবাদ/এডি