Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

‘যদি খেলতেই হয়, জেমস ভাইয়ের সঙ্গে খেলব’

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৩, ২০২২, ০৭:২৫ এএম


‘যদি খেলতেই হয়, জেমস ভাইয়ের সঙ্গে খেলব’

নোবেল আর বিতর্ক যেন একই সিক্কার এপিঠ আর ওপিঠ। কাজের চেয়ে ব্যক্তিগত কারণেই শিরোনামে থাকতে যেন বেশি পছন্দ করেন তিনি। তবে এক রিয়েলিটি শো দিয়ে জনপ্রিয়তা পেয়ে যাওয়া নোবেলের হঠাৎ করেই জনপ্রিয়তাই ভাঁটা পড়েছে।

আগে নোবেলের গান প্রকাশের পরপরই শ্রোতারা ঝাঁপিয়ে পড়ে শুনতো। অথচ এখন আর সেই শ্রোতার স্রোত দেখা যায় না। 

গেল ২৪ ডিসেম্বর ইউটিউবে প্রকাশিত হয়েছে নোবেলের নতুন গান ‘আশ্বাস’। তবে গানটি সাড়া ফেলতে পারেনি দর্শকমহলে। তবে হঠাৎ করে তার গাওয়া গানে দর্শকের এমন অরুচির কারণ বুঝতে পারছেন না এই শিল্পী।

দেশের স্বনামধন্য একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নোবেল বলেন, ‘বুঝতে পারছি না, কেন এমন হলো। অনেক দিন নতুন কোনো গান প্রকাশ করিনি, এ কারণে হতে পারে। আবার এমনও হতে পারে, নোবেলের নামটা দর্শকের কাছে চাপা পড়ে গেছে। তবে গানটি কিন্তু অনেক সুন্দর।

নিজের জনপ্রিয়তা প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ‘আসলে মার্কেটে জনপ্রিয় কে? আমাকে এখানকার তথাকথিত জনপ্রিয়দের সঙ্গে তুলনা করে লাভ নেই। আমি তাদের সঙ্গে খেলতেও চাই না। জেমস ভাই তো অনেক দিন নতুন গান প্রকাশ করেন না। তার জনপ্রিয়তায় কি ভাটা পড়েছে? যদি খেলতেই হয়, জেমস ভাইয়ের সঙ্গে খেলব। মার্কেটের সবার সঙ্গে কেন খেলব? আমি তো এখানকার মার্কেটের লোকই নই, আমি তো ইন্টারন্যাশনাল মার্কেটের লোক।’

সাম্প্রতিক সময়ে নিশ্চুপ থাকা প্রসঙ্গে এই গায়কের ভাষ্য, ‘সামনে একটা লম্বা রেস খেলব, এ কারণে একটু জিরিয়ে নিচ্ছি। তাছাড়া চুপচাপ থাকার আরও কারণ আছে। এই সময়ে নিজের ভুলগুলো থেকে বেরিয়ে আসতে চেয়েছি। মানুষ মাত্রই ভুল করে। বেশ কয়েকবার আমার ভুল হয়েছে। সামনে যে ভুল হবে না, তা-ও তো নয়। তবে সামনে ভুল হলে যাতে অন্য রকমের ভুল হয়। একই রকমের ভুল যেন না হয়, সেই চেষ্টা করব।’

আমারসংবাদ/এডি