Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

খলনায়ক থেকে নায়ক

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৪, ২০২২, ০৮:৪০ এএম


খলনায়ক থেকে নায়ক

বেশির ভাগ ক্ষেত্রে দেখা যায় খলচরিত্র যারা ক্যারিয়ার শুরু করে তারা নায়ক হিসেবে আর কাজ করার সুযোগ পায় না। অনেক সময় পরিচালকরা তাদের নিয়ে অন্য কোনো চরিত্র চিন্তা করেন না, নয়তো দর্শকরা নায়ক হিসেবে গ্রহণ করেন না।

তবে ভিন্ন ঘটনা ঘটেছে বলিউড অভিনেতা তাহির রাজ ভাসিনের ক্ষেত্রে। হিন্দি ছবিতে তিনি প্রথম বার বড় ‘ব্রেক’ পেয়েছিলেন খলচরিত্রে অভিনয় করে। ‘মর্দানী’তে রানি মুখার্জির সঙ্গে টক্কর দেওয়া সেই ঠান্ডা মাথার অপরাধীর ভূমিকায় প্রশংসিত হয়েছিলেন তিনি।  তার পরে ‘ফোর্স টু’তেও নেগেটিভ চরিত্রেই দেখা গিয়েছিল তাকে। 
 
তবে নতুন বছরে তাহিরের যে ক’টি ছবি ও সিরিজ মুক্তি পেতে চলেছে, সব ক’টিতেই রোম্যান্টিক অবতারে দেখা যাবে অভিনেতাকে।

বলিউডের ‘ব্যাড বয়’ হিসেবে টাইপকাস্ট হওয়ার আগেই পর্দায় রোম্যান্স করার সুযোগ পেয়েছেন তাহির। অভিনেতা জানান, ‘এ বার রোম্যান্টিক চরিত্রে হ্যাট্রিক হতে চলেছে। কেরিয়ারের এই নতুন পর্যায়ে এসে বেশ উত্তেজিত লাগছে,’।  

[media type="image" fid="155640" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

তাপসী পান্নুর সঙ্গে ‘লুপ লপেটা’ ছবিতে অভিনয় করেছেন তাহির, যা মুক্তির অপেক্ষায়। এ ছাড়া শ্বেতা ত্রিপাঠীর সঙ্গে ‘ইয়ে কালি কালি আঁখে’ নামে একটি সিরিজও আসতে চলেছে তার। হাতে রয়েছে ‘রঞ্জিশ হি সহি’ সিরিজটিও। মজার বিষয় হল দর্শকরাও ভালোভাবে তাহিরকে এই চরিত্রে গ্রহন করেছেন।  

সম্প্রতি কবীর খানের ‘এইটিথ্রি’ ছবিতে ক্রিকেটার সুনীল গাওস্করের ভূমিকায় দেখা গিয়েছে তাহিরকে। পর্দায় লিটল মাস্টারকে নিপুণ ভাবে ফুটিয়ে তোলায় প্রশংসিত হয়েছেন তাহির। বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে মেলে ধরাই এখন তার লক্ষ্য।

আমারসংবাদ/এডি