Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

সপরিবার করোনায় আক্রান্ত সোনু নিগম

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৫, ২০২২, ০৫:০০ এএম


সপরিবার করোনায় আক্রান্ত সোনু নিগম

আবারও বলিউডে করোনার থাবা। সপরিবারে করোনায় আক্রান্ত বলিউড গায়ক সোনু নিগম। টুইট করে সোনু নিজেই এ কথা জানিয়েছেন। সোনু ছাড়াও কোভিডে আক্রান্ত তার স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভম।

বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কয়েক দিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শো-এর শুটিংয়ের জন্য যাওয়ার কথা ছিল তার। কিন্তু কোভিড আক্রান্ত হওয়ায় আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। 

সোনু জানিয়েছেন, সামান্য উপসর্গ রয়েছে তার। তবে অসুস্থ বোধ করছেন না।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সোনু। সেখানে তিনি বলেন, ‘আমি বর্তমানে দুবাইয়ে। দেশে ফেরার কথা ছিল। ভুবনেশ্বরে একটি রিয়ালিটি শোয়ের শ্যুটিংয়ের কথা রয়েছে। কিন্তু কোভিড পজিটিভ ধরা পড়ায় আপাতত নিভৃতবাসেই রয়েছি। যত বার পরীক্ষা করিয়েছি, তত বারই রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সুস্থ আছি। কিন্তু আমার জন্য যাদের ক্ষতি হল তাঁদের জন্য খারাপ লাগছে।’

সম্প্রতি বহু তারকা কোভিডে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে রয়েছেন দিলানাজ ইরানি, দ্রাষ্টি ধামি, সুমনা চক্রবর্তী, একতা কাপুর, জন আব্রাহাম এবং তার স্ত্রী প্রিয়া রুঞ্চল, প্রেম চোপড়া-সহ অনেকে।

এর আগে যারা কোভিডে আক্রান্ত হয়েছিলেন কিন্তু সুস্থ হয়ে উঠেছেন, তাদের মধ্যে রয়েছেন কারিনা কাপুর খান, নোরা ফতেহি, সানায়া কপূর, নকুল মেহতা।

সুত্র-আনন্দবাজারপত্রিকা

আমারসংবাদ/এডি