Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

অন্তর্জালে আদর-বুবলী

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ৫, ২০২২, ০৬:৪০ এএম


অন্তর্জালে আদর-বুবলী

এক দল গান পাগল ছেলেমেয়ের জীবনের গল্প নিয়ে চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলীকে জুটি করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘তালাশ’। এই জুটির প্রথম সিনেমাটি আগামী ৪ ফ্রেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। 

এর আগে বুধবার (৫ জানুয়ারি) প্রকাশ্যে এলো সিনেমাটির ফার্স্টলুক। এটি অন্তর্জালে প্রকাশ পাওয়ার পর থেকে ভূয়সী প্রশংসা পাচ্ছে।
 
‘তালাশ’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় চিত্রনায়ক হিসেবে অভিষেক হবেন আদর আজাদ। এই সিনেমায় তিনি সুমন চরিত্রে অভিনয় করেছেন। 

এ প্রসঙ্গে আদর আজাদ বলেন, রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। কাজটির জন্য অনেক পরিশ্রম করেছি। চেষ্টা করেছি নিজের সেরাটি দিতে। দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখলে বুঝতে পারবেন৷ ভালো একটি সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে ভেবে খুবই ভালো লাগছে।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা, কক্সবাজার, বিএফডিসি টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হয়। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। 

এতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমূখ।

আমারসংবাদ/কেএস