Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

আবারও করোনায় আক্রান্ত রাজ-শুভশ্রী

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৫, ২০২২, ০৭:৩০ এএম


আবারও করোনায় আক্রান্ত রাজ-শুভশ্রী

আবারও করোনার থাবা টলিউডে। সৃজিত মুখার্জির পর এবার করোনায় আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী।

মঙ্গলবার (৪ জানুয়ারি) রাতে সোশ্যাল মিডিয়ায় আক্রান্ত হওয়ার খবর দেন টলিউডের অন্যতম 'পাওয়ার কাপল'। দু’জনেই বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। 

টুইটারে রাজ লিখেন, ‘শুভশ্রী এবং আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। বাড়িতেই নিভৃতবাসে আছি আমরা। সুরক্ষিত থাকুন। মাস্ক পরুন এবং করোনা সংক্রান্ত সতর্কতামূলক নির্দেশিকা মেনে চলুন।’

অন্যদিকে ইনস্টা হ্যান্ডেলে আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে শুভশ্রী লিখেছেন, আমি রাজ করোনা আক্রান্ত। আপাতত নিজেরা নিভৃতাবাসে রয়েছি। গত ৭২ ঘণ্টায় যারা আমাদের সংস্পর্শে এসেছেন, দয়া করে টেস্ট করান। সকলে নিরাপদে থাকুন। সবসময় মাস্ক পরুন।' 

তার সংযোজন, 'আমরা ঠিক আছি এবং আশা করছি আপনাদের ভালোবাসা আর আশীর্বাদে দ্রুত বিপন্মুক্ত হব।'

উল্লেখ্য, এ বারই প্রথম নয়। এর আগেও কোভিডে আক্রান্ত হয়েছিলেন টলিউডের এই তারকা দম্পতি। তবে এক সঙ্গে নয়। রাজ চক্রবর্তী প্রথম বার কোভিডে আক্রান্ত হন ২০২০ সালের আগস্ট মাসে। ২০২০ সালের ১৭ আগস্ট টুইট করে সেই খবর জানিয়েছিলেন তিনি।

অন্যদিকে রাজ যখন বিধানসভা নির্বাচনের প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন তখন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছিলেন শুভশ্রী। ২০২১ সালের ২০ এপ্রিল সেই খবর জানিয়েছেন টলিউডের এই অভিনেত্রী। আক্রান্ত হয়ে সে সময় বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তিনি। তবে তাদের পুত্র ইউভান সুস্থই ছিল সে সময়।

আমারসংবাদ/এডি