Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

টাস্ক জিততে প্যান্টেই মূত্র বিসর্জন নায়িকার, প্রশংসায় ভাসছেন ‘গোপি বহু’

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৫, ২০২২, ১০:১০ এএম


টাস্ক জিততে প্যান্টেই মূত্র বিসর্জন নায়িকার, প্রশংসায় ভাসছেন ‘গোপি বহু’

ভারতীয় জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস। ক্রমেই এগিয়ে আসছে এই সিজন ১৫ এর ফিনালে। আর অন্তিম পর্যায়ে জমে উঠেছে লড়াই। প্রতিযোগীরা কেউ কাউকে এক ইঞ্চি জায়গা ছেড়ে দিতে রাজি নন।

এমনকি শোয়ে টিকে থাকার লড়াইয়ে দোস্ত হয়ে গেছে দুশমন। বিগ বসের ঘরের নিয়মিত সদস্য ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য এবং রশমি দেশাই দুই অভিন্ন হৃদয় বন্ধু এখন শত্রু। 

ঘরের যেকোনো বিষয়ে নিজেদের মতামত রাখতে হোক কিংবা টাস্ক জেতায়  পরস্পরকে এক ইঞ্চিও জমি ছাড়তে চায় না তারা। 

এমনকি টাস্ক জেতবার জেদ এতটাই যে ১৫ ঘন্টা ধরে এক নাগাড়ে একই স্থানে দাঁড়িয়ে থাকলেন দেবলীনা। পরিস্থিতি এমনই পৌঁছায় যে নিজের প্যান্টে মূত্র বিসর্জন পর্যন্ত করতে হয় অসমের বাঙালি কন্যাকে। তবুও তিনি হাল ছাড়েননি। 

গ্র্যান্ড ফিনালের টিকিট জিততে একটি পোল ধরে দাঁড়িয়ে থাকতে হত রশমি ও দেবলীনাকে। এবং বাকি প্রতিযোগিদের কাজ ছিল সেই কাজে বিঘ্ন দেওয়া। কোনওভাবেই হিম্মত হারেননি দেবলীনা-রশমি। পানি, পাউডার, তেল, মশলা থেকে কাপড় কাচার সাবান- সব ছড়ানো হয় তাদের উপর। 

এই টাস্ক চলাকালীন প্রতীক সাহায্য করছিলেন দেবলীনাকে। একটা সময় পরিস্থিতি এমন পর্যায়ে যায় যে দেবলীনা প্রতীককে তার উপর পানি ঢালতে বলেন কারণ তিনি প্যান্টেই মূত্র বিসর্জন করবেন। 

দেবলীনার এই কীর্তি দেখে থ নেটিজেনরা। তবে তার মনের জোরের তারিফ না করেও থাকতে পারেননি কেউ। একজন লেখেন, ‘এটা বিগ বসের দেওয়া অন্যতম কঠিন টাস্ক। সেই কখন দিনের বেলায় শুরু হয়েছে, এখনও চলছে। একই পজিশনে এইভাবে দাঁড়িয়ে থাকা খুব শক্ত। দারুণ পারফরম্যান্স দেবলীনার’। 

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">Both the <a href="https://twitter.com/hashtag/superwoman?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#superwoman</a> nailed it<a href="https://twitter.com/hashtag/DevoleenaBhattacharjee?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#DevoleenaBhattacharjee</a><a href="https://twitter.com/hashtag/RashmiDesai?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#RashmiDesai</a> <br>Best part was <a href="https://twitter.com/Devoleena_23?ref_src=twsrc%5Etfw">@Devoleena_23</a> didn&#39;t gave up ,.. got slipped<br> ?? <a href="https://twitter.com/hashtag/BiggBoss15?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#BiggBoss15</a> <a href="https://t.co/1ewqAsJxWG">pic.twitter.com/1ewqAsJxWG</a></p>&mdash; Lakshya Kathait (@LakshKathait) <a href="https://twitter.com/LakshKathait/status/1478617448551092227?ref_src=twsrc%5Etfw">January 5, 2022</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

লড়াই এতোটাই জমজমাট ছিল যে বিগ বস বাধ্য হয়ে দুজনকে জুতো খুলে দাঁড়াতে বলেন। এরপর কোনওরকম সাপোর্ট ছাড়া তাদের দাঁড়ানোর নির্দেশ দেওয়া হয়। একদম শেষের দিকে দেবলীনার পায়ে সজোরে এক বালতি পানি ছোঁড়ে নিশান্ত, এতে পিছলে পড়ে যান দেবলীনা এবং টিকিট টু ফিনালের এই টাস্ক জিতে নেন রশমি দেশাই। 

তবে টাস্ক রশমি জিতলেও নেটপাড়ার মন জিতলেন দেবলীনা। তার স্পিরিট দেখে মুগ্ধ সকলে। 

আমারসংবাদ/এডি