Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

করোনায় আক্রান্ত মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৬, ২০২২, ০৯:৪০ এএম


করোনায় আক্রান্ত মিমি চক্রবর্তী

করোনায় আক্রান্ত হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। বুধবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় টুইটার-ইনস্টাগ্রামে নিজেই এই খবর জানিয়েছেন নায়িকা।

মিমি লিখেছেন, ‘আমিও কোভিড পরীক্ষা করিয়েছিলাম। ফলাফল, পজিটিভ। যদিও কয়েক দিন আমি বাড়ির বাইরে বেরোইনি। কোনও সভা-সমাবেশে যাইনি। বাইরের কারওর সংস্পর্শেও আসিনি।’ এ-ও জানিয়েছেন, করোনা তাঁকে যথেষ্ট কাবু করেছে।

মিমি যদিও রোগ-সংক্রমণ সম্পর্কে যথেষ্ট সচেতন। ফলাফল জেনেই যোগাযোগ করেছেন চিকিৎসকের সঙ্গে। আপাতত তার পরামর্শ মতোই চলছেন। সংক্রমণ ঠেকাতে ইতিমধ্যেই বাড়ির সকলের থেকে বিচ্ছিন্ন করে নিয়েছেন নিজেকে। নিজের বাড়িতেই নিভৃতবাসে তারকা অভিনেত্রী।

নিজের পাশাপাশি মিমি চিন্তিত জনসাধারণের স্বাস্থ্য নিয়েও। সবার উদ্দেশ্যে তার সতর্কবাণী, অতিমারি ভয়াবহ আকারে ফিরে এসেছে। নতুন ভাইরাস অতি দ্রুত ছড়াচ্ছে। তাই প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে যাবেন না। ভিড়ের থেকে দূরে থাকুন। মুখ থেকে কেউ মাস্ক সরাবেন না। সামাজিক দূরত্ব বজায় রাখুন। হাত পরিষ্কারের জন্য সঙ্গে থাকুক স্যানিটাইজার।

টলিউডে এখন করোনার দাপট। আক্রান্ত হচ্ছেন একের পর এক তারকা। পরিচালক তথা ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী-শুভশ্রী, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষও জানিয়েছেন, তাদের শরীরে বাসা বেঁধেছে করোনা ভাইরাস। সংক্রমিতদের তালিকায় রয়েছেন শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়, শতরূপা সান্যাল, 
দেব, রুক্মিণী, চিত্রাঙ্গদা চক্রবর্তীর মতো তারকারা।

আমারসংবাদ/এডি