Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

কৌতুহল বাড়লো জয় -অপুর নতুন ছবি

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৬, ২০২২, ১০:০৫ এএম


কৌতুহল বাড়লো জয় -অপুর নতুন ছবি

পৌষের শীতের সকালে অনেকে যখন গোসলই করতে ভয় পায়, তখন অপু বিশ্বাস ও জয় চৌধুরী নামলেন কাদাপানিতে! এছাড়াও তাদের আরও কয়েকটি ঘটনা দর্শকদের মনে কৌতুহল বাড়িয়েছে। এবার সামনে এলো একটি ‘অন্তরঙ্গ’ ছবি।

গত বছরের মাঝামাঝিতে নায়ক জয় চৌধুরীর সঙ্গে জুটি বাঁধেন অপু বিশ্বাস। সোলায়মান আলী লেবু পরিচালিত এই সিনেমার নাম ‘প্রেম প্রীতির বন্ধন’। এফডিসিতে ১২ দিনের টানা শুটিং শেষে তারা চলে যান কুষ্টিয়ায়। পরে রাজধানীর পূর্বাচল এলাকায় কাদা মেখে গানের শুটিং করতে গিয়ে সর্দি জ্বরে আক্রান্ত হন দুজন। 

এবার এই জুটির নতুন কিছু আসছে। কী আসছে? জয় চৌধূরী নিজেই ফেসবুকে ঘোষণা দিয়েছেন। তবে কী আসছে তা জানাননি তিনি। শুধু একটি ছবি পোস্ট করে ভক্তদের কৌতুহলি করে তুললেন।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fjoychowdhury001%2Fposts%2F1551904401839202&show_text=true&width=500" width="500" height="634" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

অপু-জয় ছাড়াও প্রেম প্রীতির বন্ধনে অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিনিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছিলেন জয় চৌধুরী। তবে মূল নায়ক ছিলেন শাকিব খান।

আমারসংবাদ/এডি