Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

রিল লাইফের হিরো কীভাবে রিয়েল লাইফে এন্ট্রি নিল পরীর?

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১২, ২০২২, ০৫:৫৫ এএম


রিল লাইফের হিরো কীভাবে রিয়েল লাইফে এন্ট্রি নিল পরীর?

কখনও যৌন হেনস্থা, কখনও মাদক মামলা, তো কখনও একাধিক সম্পর্ক, বিয়ে। এই নিয়েই সারাক্ষণ চর্চায় ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। ফেসবুকের পাতা যেন তার জীবনের খোলা খাতা। বিভিন্ন সময়ে নানা অঘটনের কথা উঠে এসেছে এখানেই। যৌন হেনস্থার কথাও তিনিই প্রথম ফেসবুকে জানিয়েছিলেন। মাদক কাণ্ডও ফাঁস হয়েছে তার ফেসবুকেই। 

জন্মদিনের উদ্‌যাপন, জেলবন্দি হওয়া, জেলমুক্তির পরেই বিতর্কিত ছবি পোস্ট-- কিছুই আড়াল করেননি পরীমনি। শুধু অদ্ভুত ভাবে গোপনে রেখেছেন তার আর অভিনেতা শরিফুল রাজের বিয়ে!

তবে কী ভাবে রিল লাইফের নায়ক রিয়েল লাইফে এন্ট্রি নিল নায়িকার? 

নায়িকা জানিয়েছেন, “রাজকে আমি প্রথম যেদিন দেখেছি, সেদিনই কাহিনিটা ঘটে গেছে। আসলে ‘গুনিন’ সিনেমার মিটিংয়ের জন্য সেলিম (গিয়াস উদ্দিন সেলিম) ভাই সেদিন আমাকে অফিসে ডাকেন। শুরুতে আমরা সিনেমার একটা গান শুনি। গানটা হলো-‘আমি ঘোমটা খুলে, বদন খুলে দেখেছিলাম চাইয়া গো, দেখেছিলাম চাইয়া।”

‘গানটা শোনানোর পর আমাদের লুক সেট হচ্ছে। আমি কস্টিউম পরলাম। পাশে দেখি এক মাল (রাজ) বইসা আছে। সাদা পাঞ্জাবি পরে, সুন্দর করে বসে আছে, কোনার মধ্যে। হাতে ব্যান্ডেজ লাগানো। মুখে মাস্ক। মুখটা দেখতে পারছি না। তখন সন্ধ্যা। সবাই স্ক্রিপ্ট নিয়ে বসলাম। সেলিম ভাই পড়ছে। একটা সিনের মধ্যে জিন ভুতের কথা ছিল। 

এরপর-‘রাখো তুমি, বুকে আসো’ এই টাইপের একটা ডায়লগ। এটা শরীফুল রাজের ডায়লগ। ও এটা বলতে লজ্জা পাচ্ছিল। বলেছে, কিন্তু সেলিম ভাইয়ের মনপুত হয়নি। আমি তখন বললাম, ‘না না শুটিংয়ে গিয়ে হয়ে যাবে।’

এরপরই আসল রহস্য উন্মোচন করেন নায়ক রাজের জীবনের রানি পরীমনি। বলেন, “তখন সেলিম ভাই আমার দিকে তাকিয়ে বলেন, ‘হয়ে যাবে না?’ আমি বলি, হ্যাঁ, হয়ে যাবে। এবার সেলিম ভাই হেসে দিয়েছে, আমিও হেসে দিয়েছি। রাজ তখন আমাদের দিকে তাকিয়ে ছিল। এরপর সেলিম ভাই বলল, ‘আচ্ছা, ছেলেটা সুন্দর না? তাকা, তাকা! আমি এরমধ্যে লজ্জায় পড়ে গেছি। তিনি বলেন, 'সুন্দর না? সুন্দর না? বর সুন্দর না? আমি বলি, হ্যাঁ, ‘সুন্দর তো (হাসি)! এই যে দেখাদেখি হলো সেদিন, তারপরই মনের মধ্যে ঢুকে গেছে জিনিসটা (রাজ)।”

পরী বলেন, ‘ওই দেখার সাত দিনের মাথায় আমরা বিয়েশাদি করে ফেলেছি। এর আগে কখনো রাজের সঙ্গে আমার দেখাই হয়নি।’

এ বিষয়ে রাজ বলেছেন, ‘‘আমরা ধুমধাম করে বিয়ে উদ্‌যাপন করতে চেয়েছিলাম। কিন্তু দু’জনের হাতেই বেশ কিছু কাজ রয়েছে। সে সব মিটলেই অনুষ্ঠান করতাম। তাই আর জানানো হয়নি।’’

তবে নেটাগরিকদের জোর সংশয় চর্চায় থাকা পরীর এই পঞ্চম বিয়ের স্থায়িত্ব নিয়ে। অনেকের দাবি, মাত্র পাঁচ দিনের মাথায় বিয়ে! এটা বোধ হয় পরীমনির পক্ষেই সম্ভব। 

আর স্থায়িত্ব নিয়ে প্রশ্ন উঠবেই বা না কেন। এর আগেও নায়িকার সঙ্গে জুড়েছে একাধিক পুরুষের নাম। 

সেই তালিকায় প্রফেশনাল ফুটবলার কিংবা সাংবাদিক বাদ পড়েনি কারো নাম।। ২০১২ থেকে ২০২০ সালের মধ্যে তিনি বিয়ে করেন ইসমাইল হোসেন, ফিরদৌস কবীর সৌরভ, তামি হাসান, কামরুজ্জামান রনিকে। এরা কেউ আমজনতা, কেউ সাংবাদিক, কেউ বা সহকারী পরিচালক।

আমারসংবাদ/এডি