সজাগ থাকতে হবে দিনের ভোট যেন রাতে না হয়: আসিফ

তৈমূরের প্রচারণায় আসিফ

asif

দেশের জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের পক্ষে প্রচারণায় অংশ নিয়েছেন।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে তৈমূরের প্রচারণায় অংশ নেন তিনি। এ সময় সাধারণ ভোটারদের কাছে তৈমূর আলমের পক্ষে হাতি মার্কায় ভোট চান আসিফ।

প্রচারণায় অংশ নিয়ে আসিফ আকবর বলেন, আজকে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে দিনের ভোট যেন রাতে না হয়। আপনাদের কাছে অনুরোধ থাকবে আপনারা ১৬ তারিখ কেন্দ্রে যাবেন, হাতি মার্কায় ভোট দিবেন এবং পরিবারের সবাইকে বলবেন, যেনো আমরা এই জুলুমবাজ সরকারের বিরুদ্ধে তৈমুর আলম খন্দকারকে বিজয়ী করে দেশে একটা দৃষ্টান্ত স্থাপন করতে পারি। 

সুষ্ঠু ভোট হলে তৈমূর আলম অবশ্যই বিজয়ী হবেন বলেও আশা ব্যক্ত করেন তিনি। 

নারায়ণগঞ্জের মাটি থেকে বর্তমান সরকারের বিরুদ্ধে প্রতিবাদ শুরুর আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি মনে করি এখানে হাতি মার্কার বিজয়ের মধ্য দিয়ে গণতন্ত্রের নতুন যাত্রা শুরু হবে। 

দুই মেয়র প্রার্থীর প্রশংসা করে আসিফ আকবর বলেন, আমি এখানে শুরু থেকেই দেখেছি প্রধান দুই মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী এবং তৈমূর আলম খন্দকার একে অপরের প্রতি শ্রদ্ধাশীল আচরণ করছেন। এটা যেকোন নির্বাচনে খুবই প্রয়োজন। দিনশেষে আমরা চাই সুষ্ঠু ভোট আর এ ভোটের মাধ্যমে তৈমূর আলম বিজয়ী হয়ে ঘরে ফিরবেন এ আশাবাদ ব্যক্ত করছি।

আমারসংবাদ/এডি