Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

১৮ বছরের ঘর ভাঙ্গল ধানুশ-ঐশর্যার

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১৮, ২০২২, ০৫:৪০ এএম


১৮ বছরের ঘর ভাঙ্গল ধানুশ-ঐশর্যার

নতুন বছরের শুরুতেই ঘর ভাঙল দক্ষিণী সুপারস্টার ধানুশের। স্ত্রী ঐশ্বর্যার সঙ্গে ১৮ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানলেন এই অভিনেতা।

সোশ্যাল হ্যান্ডেল টুইটারে বিচ্ছেদের ঘোষণা নিজেই দিয়েছেন ধানুশ। 

টুইটারে ধনুশ লেখেন, ‘বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বর্যা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা’।

ধানুশ আরও যোগ করেন, 'আগামীদিনগুলোতে বরং একে অপরকে বোঝার জন্য আর একটু সময় দেব। সকলের কাছে অনুরোধ অনুগ্রহ করে আমাদের সিদ্ধান্তকে সম্মান জানাবেন এবং আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখতে দেবেন।'

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="und" dir="ltr">????? <a href="https://t.co/hAPu2aPp4n">pic.twitter.com/hAPu2aPp4n</a></p>&mdash; Dhanush (@dhanushkraja) <a href="https://twitter.com/dhanushkraja/status/1483128992312225792?ref_src=twsrc%5Etfw">January 17, 2022</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

একই বিবৃতি ঐশ্বর্যাও তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। সঙ্গে রজনীকান্ত কন্যা লেখেন, ‘এই পোস্টের জন্য আলাদা কোনও ক্যাপশনের দরকার নেই প্রয়োজন তোমাদের ভালোবাসা’। 

ধানুশ-ঐশ্বর্যার বিচ্ছেদের খবরে হাহাকার তাদের ভক্তদের মধ্যে। দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম আদর্শ দম্পতি হিসাবেই পরিচিত ছিলেন ধানুশ-ঐশ্বর্যা। তাদের দাম্পত্য জীবন বরাবরই বিতর্কহীন। কোনওদিন তাদের মধ্যে কোনও মনোমালিন্যের খবর সামনে আসেনি। 

তবে কেন এই বিচ্ছেদ? ১৮ বছরের দাম্পত্য জীবনে এমন কী বিপর্যয় নেমে এল যে পথ আলাদা হল জুটির? এই প্রশ্নেই তোলপাড়া দক্ষিণের ফিল্ম   ইন্ডাস্ট্রি।

২০০৪ সালে রজনীকান্তের মেয়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন ধানুশ। দুই ছেলে যাত্রা ও লিঙ্গার বাবা-মা এই প্রাক্তন তারকা দম্পতি। ‘ভাই রাজা ভাই’, ‘৩'-র মতো ছবির পরিচালক ঐশ্বর্যা। অন্যদিকে গত দেড় দশক ধরে দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম লিডিং সুপারস্টার ধানুশ। সম্প্রতি তার দেখা মিলেছে আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ ছবিতে। 

আমারসংবাদ/এডি