Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

নাসিরের নখের যোগ্যতাও ইলিয়াস রাখে না: সুবাহ

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২০, ২০২২, ১১:০০ এএম


নাসিরের নখের যোগ্যতাও ইলিয়াস রাখে না: সুবাহ

ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার। তবে সেই তাদের প্রেমের সম্পর্কের কথা কেউ না জানলেও তাদের বিচ্ছেদের খবর হৈ চৈ ফেলে দিয়েছিল। 

২০১৮ সালে একটি ফেসবুক লাইভে নাসিরের সঙ্গে সম্পর্ক এবং বিচ্ছেদের কথা শেয়ার করেন সুবাহ। সেই ফেসবুক লাইভই রাতারাতি পরিচিতি এনে দেয় সুবাহকে।   
এরপর থেকে বিভিন্ন ভাবে আলোচনায় থেকেছেন সুবাহ। ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান সুবাহ। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। যদিও এখন পর্যন্ত কোনোটি মুক্তি পায়নি।

সম্প্রতি গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করে আবারও আলোচনায় এসেছেন এই নায়িকা। গোপনে বিয়ে, অতঃপর প্রকাশ্যে কাদা-ছোড়াছুড়ি করে শিরোনামে এই উঠতি তারকা।গত বছরের ১ ডিসেম্বর তারা ঘরোয়া আয়োজনে বিয়ে করেছিলেন। এর কয়েকদিন পর সেটা প্রকাশ্যে আনেন। কিন্তু সুখবর প্রকাশ্যে আসার সঙ্গে উন্মোচিত হয় নানান বিতর্ক। 

নাসিরের সঙ্গে বিচ্ছেদের ঘটনা থেকে শুরু করে ইলিয়াসের সাথে বিবাহ বিতর্ক সবকিছুর তথ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের জানান সুবাহ। 

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) এক স্ট্যাটাসে স্বামী ইলিয়াস ও সাবেক প্রেমিক নাসিরের মধ্যে পার্থক্য তুলে ধরেন এই অভিনেত্রী।

সুবাহর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

'ইলিয়াস আর নাসিরের মধ্যে পার্থক্য কি জানেন?

ইলিয়াস: যে চৌদ্দটা বিয়ে করেছে। প্রত্যেকটা মেয়ের থেকে টাকা নিয়েছে। মেয়েদেরকে নিয়ে বিজনেস করে বিভিন্ন এমপি-মন্ত্রী, বিজনেসম্যান এর কাছে মাইয়া মানুষ সাপ্লাই দেয়। এক কথায় সে একটা দালাল ধান্দাবাজ। যার কাছে বিয়েটাই হলো পুতুল খেলা বিজনেস।

এখন সবার কাছে ধরা খাইছে। আমি দুইটা মামলা দিয়েছি ওর নামে। তাই আমাকে পাবলিকলি গালিগালাজ, চরিত্র নিয়ে কথা বলে। অথচ নিজের চরিত্রের কোনো ঠিক নাই। আমাকে নিয়ে বাজে কথা বলে সে নিজেকে খুবই বড় ভাবে হা হা হা।

মেয়ে মানুষকে সম্মান করে না অথচ বঙ্গবন্ধুর নাম ভাঙ্গায় আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে সারাদিন পোস্ট করে ফেসবুকে আর কাপুরুষের মত পালায় পালায় ঘোরে। আমি যদি কখনো বুঝতে পারতাম বিয়ের আগে ইলিয়াস এত ফালতু থার্ডক্লাস মাইয়া বাজ মাইয়া মানুষের দালাল, মারা যাইতাম বিষ খেয়ে তাও কোনোদিন ইলিয়াসের মত ফালতু ছেলেকে কবুল পরে বিয়ে করতাম না।

নাসির: অনেকগুলো প্রেম করলেও বিয়ে একটাই করেছে আর যতদূর মনে পড়ে কখনো কোনো মেয়ের থেকে টাকা-পয়সা নিয়ে চলে নাই। এটলিস্ট নাসির লোভী গোল্ড ডিগার না, আমার জানামতে। অনেক খারাপ ছেলে আছে বিয়ের পরে বদলে যায় চোখের সামনে নাসিরের পরিবর্তন দেখেছি সে অনেক বদলে গেছে। সংসার নিয়ে, ক্যারিয়ার নিয়ে এখন ব্যস্ত। আর মানুষ মাত্রই পরিবর্তনশীল।

বিয়ে একটাই করেছে, সে মেয়েটা যেমনই হোক তাকে নিয়ে কোর্টকাচারিতে ঘুরছে অথচ তার হাতটা ছেড়ে যায়নি। ছাড়ার জন্য একটা উসিলাই যথেষ্ট, আর ধরে রাখার জন্য ভালোবাসা ও রেসপেক্ট। নাসিরকে আমি এখন অনেক বেশি রেসপেক্ট করি, কারণ সে তার বউকে রেসপেক্ট করে। ভালো থাকুক ওরা ওদের ভালোবাসা নিয়ে।

নাসিরের নখের যোগ্যতাও ইলিয়াস রাখে না । আর সংসার করার ইচ্ছা থাকলে মামলা দিতাম না। এটলিস্ট এখন আগের ২-৩টা বউয়ের মত ইলিয়াসের অন্যায় সহ্য করে পায়ে ধরে বসে থাকতাম। সবশেষ দেখে ছাড়বো, এজন্যই মামলা দিয়েছি। আরো কিছু করবো বাট ওকে আমি শিক্ষা দিবো।'

আমারসংবাদ/এডি