Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মুখের সামনে ফাটল বাল্ব, অল্পের জন্য রক্ষা পেলেন সারা

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২৪, ২০২২, ১১:০০ এএম


মুখের সামনে ফাটল বাল্ব, অল্পের জন্য রক্ষা পেলেন সারা

বাল্ব হইতে সাবধান! এরপর থেকে এই কথা হামেশা মনে রাখবেন বলিউড অভিনেত্রী সারা আলি খান। রোববার (২৩ জানুয়ারি) মেক-আপ করতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হলেন সাইফ কন্যা। 

ভ্যানিটিতে বসে প্রতিদিনের মতোই শুটিং-এর আগে মেক-আপ সারছিলেন অভিনেত্রী, কিন্তু তারপরের ঘটনা রীতিমতো ভয়ঙ্কর। 

শুটিং-এর জন্য তৈরি হচ্ছিলেন সারা। অভিনেত্রীকে বলতে শোনা গেল, ‘একটু জিতুকে বলো না নারকেলের জল দিতে’। মেক-আপ আর্টিস্টরা টাচ-আপে ব্যস্ত, এরপর আচমকাই একটা বিকট শব্দ ভেসে এল, এবং বিদ্যুতের ঝলকানি মতো দেখা গেল।

সেইসময়ই ফোনের ক্যামেরাও আচমকা কেঁপে উঠে্ এবং বন্ধ হয়ে যায়। ভিডিয়োটি প্রথমবার দেখতে আপনি পুরো ঘটনা ঠাওর নাও করতে পারেন, তবে একটু মন দিয়ে দেখলে বুঝবেন কেমনভাবে অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন সারা।

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">Insta Update| Via Sara’s insta story❤️<a href="https://twitter.com/hashtag/SaraAliKhan?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#SaraAliKhan</a> <a href="https://twitter.com/SaraAliKhan?ref_src=twsrc%5Etfw">@SaraAliKhan</a> <a href="https://t.co/RFL5y2QSYU">pic.twitter.com/RFL5y2QSYU</a></p>&mdash; Sara Times? (@Saratimes95) <a href="https://twitter.com/Saratimes95/status/1485131671162990595?ref_src=twsrc%5Etfw">January 23, 2022</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

অভিনেত্রীর ভ্যানিটিতে যে আয়না ছিল তার চারপাশে লাগানো লাইট বাল্বের একটি ফেটে যাওয়াতেই ঘটেছে এই বিপত্তি, যার জেরে রীতিমতো ভয় পেয়ে যান সারা। 

নিজেই ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিয়োটি শেয়ার করেছিলেন সারা, সঙ্গে ক্যাপশনে লেখেন- ‘এমন দিনের শুরু’। এরপর লাইটবাল্ব আর ফেটে যাওয়ার ইমোজি জুড়ে দেন সারা, যাতে সকলে বুঝতে পারে ঘটনাটি ঠিক কী ঘটেছিল। 

সেই সময় তার সঙ্গী যারা ছিল সেই মেক-আপ আর্টিস্ট আদিত্য শর্মা এবং প্রয়োজক পূজা বিজনকেও নিজের ইনস্টা স্টোরিতে ট্যাগ করেন সারা। 

আপতত লক্ষ্মণ উতরেকরের আসন্ন ছবির শুটিং করছেন সারা, ছবিতে তার নায়ক ভিকি কৌশল। শোনা যাচ্ছে, এই ছবিটি নাকি কার্তিক-কৃতী অভিনীত ‘লুকা ছুপ্পি’র সিক্যুয়েল তবে সেই নিয়ে কোনও আনুষ্ঠানিক মন্তব্য মেলেনি। 

সারাকে শেষ দেখা গিয়েছে ‘আতরঙ্গি রে’ ছবিতে। পরিচালক আনন্দ এল রাইয়ের এই ছবিতে ধানুশ ও অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সারা। 

সুত্র-হিন্দুস্তান টাইমস

আমারসংবাদ/এডি