Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

গোপন ক্যামেরায় নারী ভক্তদের ছবি তুলতেন সালমান!

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২৫, ২০২২, ১০:৪০ এএম


গোপন ক্যামেরায় নারী ভক্তদের ছবি তুলতেন সালমান!

বলিউড ভাইজান সালমানের রসিক মেজাজ কারুর অজানা নয়।  মাঝেমধ্যে তো রাগ দেখানোর ভান করেও ইয়ার্কি-ঠাট্টা করে বসেন তিনি। এমনিতে খুব বেশি সংবাদমাধ্যমের মুখোমুখি হন না তিনি, তবে যখনই ইন্টারভিউ দেন তখন বোমা ফাটান নিজের মতো করে।

'ছয়কে নয়, নয়কে ছয়' করতে এক্সপার্ট তিনি, আর এটা সালমানের স্বভাবসিদ্ধ ভঙ্গি। 

আজ থেকে তিন দশক আগের এক সাক্ষাত্কারে এমনই এক কাণ্ড ঘটিয়েছিলেন সালমান। নব্বইয়ের দশকের শুরুতে ‘মেয়নে প্যায়ার কিয়া’র প্রেমকে নিয়ে এক গুঞ্জন রটেছিল, স্টেজে নাকি গোপন ক্যামেরা রেখে  নারী ভক্তদের ছবি তুলতেন সালমান। 

সেই রটনাকে শুধু সত্যি বলে মেনে নেননি সালমান, বরং সঞ্চালিকাকে এই আজব কাণ্ডের সত্যতা বিশ্বাসও করিয়ে দিয়েছিলেন। 

ইউটিউবে সম্প্রতি ভাইরাল হয়েছে সালমানের সেই পুরোনো সাক্ষাত্কারের ক্লিপ। কানাডাতে স্টেজ শো-করতে গিয়েছিলেন সালমান, সেই সময়ই এমন আজব প্রশ্নের মুখে পড়েন অভিনেতা। 

সঞ্চালিকা সালমানকে প্রশ্ন করেন, ‘এটা কি সত্যি যে আপনার কাছে গোপন ক্যামেরা থাকে, যা দিয়ে আপনি দর্শকদের ছবি তোলেন?’ সালমান সঙ্গে সঙ্গে টি-শার্টের ভিতর থেকে একটি লকেট ঝোলানো চেন বার করে বলেন ‘হ্যাঁ, এই তো এর মধ্যেই আছে’।

সালমানের কথাটা সত্যি বলে মেনে নিয়ে সঞ্চালিকা আরও জানতে চান, ‘তাহলে তো শো চলাকালীন মঞ্চের প্রথম সারিতে বসে থাকা সব সুন্দরীর ছবি আপনার কাছে থাকে’। সালমান পালটা বলেন, ‘হ্যাঁ, আমি তো ওই ছবিগুলো মুম্বাইতে নিয়ে যাই। তারপর অটোগ্রাফ দিই, আর সেগুলো ফিরত পাঠাই’। 

এরপর অকপটেই তিনি প্রশ্ন করেন, ‘আচ্ছা সে নয় বুঝলাম, কিন্তু ওদের সবার ঠিকানা কোথায় পান?’ হাসি চাপতে না পেরে সালমান বলে উঠেন, ‘উফ… ব্যাস আর মিথ্যা বলা উচিত নয়’। 

[embed]<iframe width="632" height="480" src="https://www.youtube.com/embed/Yovtuoyw8DA" title="YouTube video player" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>[/embed]

আপতত টাইগার থ্রি নিয়ে ব্যস্ত সালমান। করোনার জেরে বারাবার ব্যাহত হচ্ছে এই ছবির শুটিং, এই ফিল্মে সালমানের নায়িকা ক্যাটরিনা কাইফ। এছাড়াও শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমানকে। আমির খানের ‘লাল সিং চড্ডা’তে বিশেষ ভূমিকায় দেখা যাবে সালমান খানকে। 

আমারসংবাদ/এডি