Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

এবার ওটিটি পর্দায় মাধুরী

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২৭, ২০২২, ১১:২৫ এএম


এবার ওটিটি পর্দায় মাধুরী

একসময় যার কমরের ঠুমকায় ধক ধক করত দর্শকদের বুক, তাকে পর্দায় দেখা যায় না অনেকদিন। শেষবার তাকে দেখা গিয়েছিল কলঙ্ক সিনেমায়। তবে অপেক্ষার অবসান ঘটিয়ে আবারও পর্দায় ফিরছেন  ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিত। 

ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে আসছে তাঁর ওটিটি পর্দার প্রথম কাজ, তবে পরিবর্তিত নামে।

ওটিটি-তে মাধুরীর অভিষেক নিয়ে হইচই শুরু গত বছরই। নেটফ্লিক্স কর্তৃপক্ষ ঘোষণা করেছিলেন শিগগিরই তাদের পর্দায় আসবে কয়েক দশকের জনপ্রিয় অভিনেত্রীর প্রথম সিরিজ ‘ফাইন্ডিং অনামিকা’। 

তার একটি ঝলক প্রকাশের পর অবশেষে বৃহস্পতিবার দেখা মিলল সিরিজের পোস্টারের।

প্রযোজক করণ জোহর ঘোষণা করেন, আগামী ২৫ ফেব্রুয়ারি সিরিজটি মুক্তি পাবে ‘দ্য ফেম গেম’ নামে। বদলে গিয়েছে সিরিজের পোস্টারও।

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">There is always a hidden truth behind the curtain of fame and stardom. What is this truth in the life of Bollywood’s biggest star Anamika Anand? Know more soon. &#39;The Fame Game&#39; series premieres 25th February, only on Netflix! <a href="https://twitter.com/hashtag/TheFameGame?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#TheFameGame</a> <a href="https://t.co/dTbJ2qkSqQ">pic.twitter.com/dTbJ2qkSqQ</a></p>&mdash; Karan Johar (@karanjohar) <a href="https://twitter.com/karanjohar/status/1486598157014220801?ref_src=twsrc%5Etfw">January 27, 2022</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

টুইটারে নতুন পোস্টারটি ভাগ করে নিয়েছেন করণ। সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। আচমকাই উধাও হয়ে যায় অনামিকা। পুলিশ ও নিকটজনেরা তার হদিশ করতে গেলে বেরিয়ে আসে কিংবদন্তী অভিনেত্রীর জীবনের বহু অজানা তথ্য ও নানা যন্ত্রণার কাহিনী। 

বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলী পরিচালিত সিরিজটিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মানব কল, সঞ্জয় কাপুর, সুহাসিনী মূলে প্রমুখ।

১৯৮৪ থেকে সিনেমা জগতে দাপটে রাজত্ব করে বলিউড থেকে বিদায় নিয়েছিলেন মাধুরী দীক্ষিত। চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে বিদেশে সংসার পাতেন ‘তেজাব’, ‘সাজন’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘দেবদাস’-এর মতো অজস্র ব্লকবাস্টার ছবির নায়িকা। 

২০০৭-এ ‘আজা নাচলে’ ছবির হাত ধরে বলিউডে প্রত্যাবর্তনের পর আর খুব বেশি ছবি করেননি প্রজন্মের পর প্রজন্ম মাতিয়ে রাখা খ্যাতনামী অভিনেত্রী। তবে হিন্দি ও মরাঠিতে করা সেই সব ছবির সাফল্য ও তার জনপ্রিয়তা আজও অটুট। ইদানীং নাচের রিয়্যালিটি শো-র বিচারক হিসেবেও দেখা গিয়েছে বিখ্যাত অভিনেত্রীকে। এ বার পা রাখছেন ওটিটি-র দুনিয়াতেও।

আমারসংবাদ/এডি