Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

‘তাজমহল’ বানাচ্ছেন বাদাম কাকু!

বিনোদন ডেস্ক

মে ৭, ২০২২, ০৯:৪৫ পিএম


‘তাজমহল’ বানাচ্ছেন বাদাম কাকু!

একটা গানেই এখন তার ভুবনজোড়া খ্যাতি। গেয়েছেন কলকাতার নামী ক্লাবেও। ছেড়ে দিয়েছেন বাদাম বিক্রি! বাংলার গণ্ডি পেরিয়ে তার এই ‘কাঁচা বাদাম’ গান ছড়িয়ে পড়েছে দেশ-বিদেশে। গ্রাম বাংলার সাধারণ বাদাম বিক্রেতাকে এখন সবাই চেনে এক ডাকে, ভুবন বাদ্যকর।

গত ফেব্রুয়ারি মাসে ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়ে আফসোসের সুরে বাদাম কাকু বলেছিলেন, এখনও মাটির কাঁচা বাড়িতেই থাকেন তিনি। স্ত্রী আদুরিকে নিয়ে কষ্টেই দিনযাপন করছেন। তবে অল্প কয়েকদিনের মধ্যেই পাল্টে গেলো সবকিছু।

এখন রীতিমতো ‘রাজমহল’ এ থাকছেন বাদাম কাকু। সম্প্রতি সিটি সিনেমার ক্যামেরায় ধরা পড়েছে ভুবন বাদ্যকরের সেই বাড়ির ছবি। দুবরাজপুরে যেখানে ভুবন বাদ্যকরের কাঁচা বাড়ি ছিল। সেখানে মাথা গুঁজে থাকতেন কোনো মতে। কিন্তু সে বাড়ি ঝড়ে এখন বেহাল দশা। পাশেই গড়ে উঠেছে ইটের পাকা বাড়ি। ভেতরে বসেছে নীল রঙের টাইলস।

মুক্তাঝরা হাসি নিয়ে ভুবন বাদ্যকর জানান, সবটাই সম্ভব হয়েছে মানুষের ভালোবাসায়, এমন বাড়ি বানানোর কথা তিনি স্বপ্নেও ভাবেননি। এত মানুষের ভালোবাসা আর আশীর্বাদে সব সম্ভব হয়েছে। এক ইন্টিরিয়র ডিজাইনার নিজে থেকেই এগিয়ে এসেছেন একটি ঘরের ভেতর সুন্দর করে সাজানোর জন্য।

পুরোনো বাড়ির চাল ঝড়ে উড়ে গেছে তাই ঘরে ঢোকার আগেই নতুন বাড়িতে স্ত্রীকে নিয়ে এসে উঠেছেন ভুবন বাদ্যকর। তিনি জানান, ঝড়-বৃষ্টির দিনে প্রয়োজনে তার দাদা-বৌদিও এই পাকা বাড়িতে এসেই থাকবেন। এখনও তারা একটাই পরিবার, সবাইকে সঙ্গে নিয়েই সাফল্যের স্বাদ পেতে চান ভুবন বাদ্যকর। নেটিজেনরা এই বাড়ির ঝলক দেখেই বলছেন, ‘বউয়ের জন্য তাজমহল বানাচ্ছেন বাদাম কাকু’।

 

Link copied!