Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

ওটিটিতেও আলোচিত বুবলী

নিজস্ব প্রতিবেদক

মে ১১, ২০২২, ০১:২৯ এএম


ওটিটিতেও আলোচিত বুবলী

শবনম বুবলী। বড়পর্দার সফল নায়িকা তিনি। দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বেশকিছু হিট ছবি উপহার দিয়েছেন। গত ঈদেও শাকিব খানের বিপরীতে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমা।

দেশব্যাপী ১০২টি হলে মুক্তি পাওয়া সিনেমাটিতেও বুবলীর অভিনয় বরাবরের মতো পছন্দ করছে দর্শক। শুধু বড়পর্দা নয়, এই নায়িকা এখন ওটিটিতেও নিয়মিত অভিনয় করছেন। হচ্ছেন আলোচিতও। 

ঈদ উপলক্ষে ওটিটি প্ল্যাটফরম চরকিতে ‘৭ নাম্বার ফ্লোর’ নামে একটি ওয়েব সিনেমা মুক্তি পেয়েছে তার। যেখানে একজন সুপারস্টার নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন বুবলী। ছবিটিতে ব্যতিক্রমভাবে নিজেকে উপস্থাপন ও অভিনয়ে আলাদা দক্ষতার স্বাক্ষর রাখার কারণে ব্যাপকভাবে প্রশংসা কুড়াচ্ছেন তিনি।

এই নায়িকা বলেন, সত্যি বলতে ‘৭ নাম্বার ফ্লোর’ থেকে অনেক ভালো সাড়া পাচ্ছি। এই সিনেমায় যে চরিত্রটিতে অভিনয় করেছি, সেটি খুব চ্যালেঞ্জিং ছিল। আমার আগে এ ধরনের চরিত্রে অভিনয় করা হয়নি। খুব রগচটা একজন থাকি আমি। আমি কখনই স্মোক করিনি। এই চরিত্রের জন্য আমাকে স্মোক করতে হয়েছে। ওটিটি প্ল্যাটফরম নিয়ে বেশ ইতিবাচক বুবলী। 

তিনি বলেন, আমার জায়গা থেকে আমি চেষ্টা করছি দর্শকদের ভালো কিছু কাজ উপহার দেয়ার। তাই বর্তমানে ওটিটির বিকল্প কিছু নেই। বড়পর্দার ব্যাপার তো আলাদা। সেটা কোনো কিছুর সঙ্গে তুলনা হয় না। করোনা মহামারির এই সময়টাতে অনেক বিগ বাজেটের সিনেমা বিশ্বজুড়ে মুক্তি দেয়া হয়েছে। আমাদের দেশে এই প্র্যাকটিসটা শুরু হয়েছে। এটা খুবই ইতিবাচক। 

বুবলী আরও বলেন, ঈদে আমি ‘বিদ্রোহী’ ছবিটি থেকেও খুব ভালো সাড়া পাচ্ছি। এখানে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছি। আমাদের জুটি নিয়ে দর্শকদের মধ্যে আলাদা আগ্রহ রয়েছে। তাই সর্বাধিক হলে ছবিটি মুক্তি পেয়েছে। আমার বিশ্বাস, ছবিটি সময়ের সঙ্গে সঙ্গে ভালো অবস্থানে যাবে।