Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

চমকে দিলেন পড়শী

বিনোদন প্রতিবেদক 

বিনোদন প্রতিবেদক 

মে ১৬, ২০২২, ০১:৪৯ এএম


চমকে দিলেন পড়শী

সংগীতশিল্পী হিসেবে এরই মধ্যে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন সাবরিনা পড়শী। নতুন গানের বাইরেও স্টেজেও জনপ্রিয় তিনি। এবার ঈদেও পাঁচটি নাটকের গান প্রকাশ হয়েছে পড়শীর। 

গানের বাইরে এর আগে শাকিব খানের বিপরীতে ‘মেন্টাল’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। করেছেন বিজ্ঞাপনের কাজও। তবে এবার একটি ঈদ নাটকে অভিনয় করেছেন পড়শী। আর এ নাটকে অভিনয়ের মাধ্যমে চমকেই দিয়েছেন এ তারকা। নাটকের নাম ‘মারিয়া ওয়ান পিস’। 

নাটকের নামভূমিকায় অভিনয় করেছেন তিনি। সাজিন আহমেদ বাবু পরিচালিত এ নাটকে পড়শী অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিকের বিপরীতে। এ নাটকে পড়শীর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। নাটকে মারিয়া হয়ে দর্শকের সামনে এসেছেন তিনি। মারিয়া ডানপিটে এক তরুণী, যার জ্বালায় অতিষ্ঠ তার বাবা-মাও। এমন একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন পড়শী। 

এরই মধ্যে নাটকটি আরটিভির ইউটিউব চ্যানেলে এক মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। এ নাটকে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে পড়শী বলেন, আমি গানের মানুষ। অভিনয়টা আমার কাছে সব সময় চ্যালেঞ্জের। তবে ‘মারিয়া ওয়ান পিস’ একটু বেশিই চ্যালেঞ্জের কাজ ছিল। 

কারণ এখানে ডানপিটে এক মেয়ের চরিত্রে অভিনয় করতে হয়, যাকে ধরে রাখা কঠিন হয়ে যায় বাবা-মায়ের। এ ধরনের কাজে নিজেকে সাবলীলভাবে তুলে ধরাটা চ্যালেঞ্জের ছিল। সেই চ্যালেঞ্জটা নিয়েছি। ঋষি কৌশিক অসাধারণ এক অভিনেতা কলকাতার। তার বিপরীতে কাজ করেছি এ নাটকে। অনেক কো-অপারেটিভ ছিলেন তিনি। 

পরিচালকও আমাকে অনেক সহযোগিতা করেছেন। সবশেষে নাটকটি ঈদে প্রচারের পর ব্যাপক সাড়া পাচ্ছি। সাধারণ দর্শক থেকে শুরু করে শোবিজের অনেকেই আমাকে অভিনন্দন জানিয়েছেন। এটা অনেক বড় পাওয়া। 

এদিকে ঈদে তার প্রকাশিত গানগুলো থেকেও ভালো সাড়া পাচ্ছেন বলে জানালেন পড়শী। তিনি বলেন, যে কটি গান করেছি নাটকের, সেগুলোর কথা-সুর বেশ আলাদা ধরনের। গানগুলো থেকে ভালো সাড়া পাচ্ছি।

Link copied!