Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

সানি আর আমার মধ্যে কোনো মিল নাই: দীঘি

মো. মাসুম বিল্লাহ

মে ২৩, ২০২২, ০৩:১৮ পিএম


সানি আর আমার মধ্যে কোনো মিল নাই: দীঘি

বলিউডের আলোচিত ‘আইটেম গার্ল’ খ্যাত নায়িকা সানি লিওনি ঢাকায় এসেছিলেন এ বছরের ১২ মার্চ। এরপর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি।

মূলত তিনি বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতেই স্বামীসহ এসেছিলেন। তবে শুধু তিনি নন, বিয়ের এই আয়োজনে বলিউড-টালিউডের একাধিক জনপ্রিয় তারকা এসেছেন। এ ছাড়াও আরও অনেকেই অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশি তারকারাও।

সেই অতিথিদের মধ্যে ছিলেন এই প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। তিনি সেই অনুষ্ঠানে সানি লিওনির সঙ্গে কথা বলেন, ছবি তুলেন এবং নাচেন। সানি লিওনির সঙ্গে কথা বলে গণমাধ্যমে জানিয়েছিলেন তার মন্তব্য।

দীঘি তখন বলেছিলেন, ‘যতক্ষণ পর্যন্ত আমি সানি লিওনির সঙ্গে ছিলাম। একটা বিষয় আমাকে খুব অবাক করেছে, তা হচ্ছে আমি একবারও দেখিনি তার মুখে হাসি নেই। তার মুখে হাসি লেগেই ছিল। আমি ছোট মানুষ আবদার করলাম তার সঙ্গে ছবি তুলব। তিনি সাদরে হেসেই আমার কাছে এসে ছবি তুললেন। আমার মতে যতটুকু দেখলাম তিনি খুবই ভালো মনের একজন মানুষ এবং লক্ষ্মী মেয়ে। এরপর গানের সঙ্গে যখন সবাই নাচে, আমি তাদের সঙ্গে নেচেছি।’

তবে এ নিয়ে কিন্তু বেশ হাসির পাত্র হয়েছিলেন তিনি। কারণ, নেটিজেনরা অনেকেই হাসাহাসি করেছিলেন। বিশেষ করে টিকটক ভিডিও বানানো ও সামাজিক যোগাযোগমাধ্যমে নানারকম ছবি দেওয়ার কারণে তার সমালোচনা করেন নেটিজেনরা।

এ বিষয়ে দীঘির তেমন কোনো মন্তব্য না পাওয়া গেলেও সম্প্রতি একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল দীঘিকে। প্রশ্নটি ছিল সানির সঙ্গে তার কোনো মিল খুঁজে পান কি না? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমার সঙ্গে সানি লিওনের মিল কেন খুঁজতে যাব। আমাদের মধ্যে কোনো মিল নাই। কারণ, দুটি ভিন্ন দেশের মানুষ আমরা। আমাদের বয়সের ব্যবধানও তো অনেক। আমার পরিচয় তো একদমই আলাদা। আমি দীঘি, বড় হয়েও দীঘি, আবার যদি বলি শিশুশিল্পী হিসেবেও দীঘি, ভবিষ্যতেও তাই আমি তাই থাকব।’

প্রসঙ্গত, এ পর্যন্ত নায়িকা চরিত্রে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মুজিব: দ্য মেকিং অব আ ন্যাশন’। এখানে তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ছোটবেলার ভূমিকায় অভিনয় করেছেন। এ ছাড়া আরেকটি সিনেমার শুটিং বাকি রয়েছে।

আমারসংবাদ/আরএইচ

Link copied!