Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

শুটিংয়ে ফিরলেন সামিরা মাহি

বিনোদন প্রতিবেদক 

বিনোদন প্রতিবেদক 

মে ২৪, ২০২২, ০২:৪৮ এএম


শুটিংয়ে ফিরলেন সামিরা মাহি

গেল ঈদে বেশকিছু কাজের মাধ্যমে প্রশংসিত হয়েছেন চলতি প্রজন্মের আলোচিত অভিনেত্রী সামিরা খান মাহি। বিশেষ করে তার অভিনীত ‘হাঙর’ নাটকটি প্রশংসিত হয়েছে সর্বমহলে। 

অন্যদিকে ‘প্রয়োজন’ নাটকে মাহির লুক-অভিনয় নজর কেড়েছে। নতুন খবর হলো, রোজার ঈদের পর এ অভিনেত্রী একটি কাজের মাধ্যমে শুটিংয়ে ফিরলেন। আর সেটা হচ্ছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মধ্য দিয়ে। যার নাম ‘চিড়’। 

এটি পরিচালনা করছেন অভিনেত্রী রোকাইয়া জাহান চমক। এটিই তার পরিচালিত প্রথম কাজ। মূলত ফেস্টিভ্যালের জন্যই নির্মাণ করা হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। আর এতে অভিনয় করছেন সামিরা খান মাহি। তার সঙ্গে রয়েছেন সেমন্তি সৌমী। এরই মধ্যে শুটিংও হয়েছে। 

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নিয়ে মাহি বলেন, ঈদের পর প্রথম কাজ শুরু করলাম। এটি পরিচালনা করছে চমক। তার প্রথম কাজ এটি। খুব ভালো একটি প্রোডাকশন হচ্ছে। এখানে আমি ও সৌমী অভিনয় করছি। দুজন বান্ধবীর একসঙ্গে বেড়ে ওঠা ও তাদের জীবনের নানা বাঁক-বদল নিয়ে এর গল্প গড়ে উঠেছে। 

মজার বিষয় হলো, এর শুটিংয়ে সবাই মেয়ে! পরিচালক, সিনেমাটোগ্রাফার, প্রোডাকশন থেকে শুরু করে প্রতিটি জায়গাতেই রয়েছে নারী। তাই অন্যরকম একটি আবহ কাজ করছে।

Link copied!