Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

কর্নিয়ার প্রথম

বিনোদন প্রতিবেদক 

বিনোদন প্রতিবেদক 

জুন ৪, ২০২২, ০১:৩৬ এএম


কর্নিয়ার প্রথম

এই প্রজন্মের শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী কর্ণিযার নতুন মৌলিক গান ‘তোমাকে যে চাই’ ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন, সুর-সঙ্গীত করেছেন বাঁধন।

গানে তার সহশিল্পী তাজিব এম বাঁধন। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন নাসিমুল মুরসালিন স্বাক্ষর। গানটি গত ২ জুন কর্ণিয়ার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘কর্ণিয়া’য় প্রকাশিত হয়েছে। গানটি প্রকাশের পর থেকে বেশ ভালো সাড়া পাচ্ছেন তিনি, এমনটাই জানালেন কর্ণিয়া। 

কর্ণিয়া বলেন, ‘গানের কথা, সুর সঙ্গীত সব সময়োপযোগী। আমিতো চেষ্টা করি সবসময় একটু ডিফরেন্ট গান গাইতে, তোমাকে যে চাই- ঠিক সেই ধরনেরই একটি গান। গানটি প্রকাশ হয়েছে মাত্র দুদিন। এখনই আসলে দর্শক সাড়ার ব্যাপারে প্রতিক্রিয়া ব্যক্ত করা কঠিন। তবে এতটুকু বলতে চাই, গানটি একটু একটু করে সবাই পছন্দ করছে। আমার ঘরানাকে গুরুত্ব দিয়েই গানটি করা হয়েছে। আশা করছি দিন যত যাবে গানটির প্রতি শ্রোতা দর্শকের আগ্রহ বাড়বে, ভালোবাসা বাড়বে।’ 

২০২০-এর ২৭ জুলাই কর্ণিয়া মিউজিসিয়ান নাবিল সালাহউদ্দিনকে বিয়ে করেন। কনোনার কারণে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে পারছিলেন না তিনি। গত ২০ মে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এতে দেশের অনেক তারকা, সাংবাদিক এবং উভয় পরিবারের আত্মীয় স্বজন উপস্থিত হয়েছিলেন। কর্ণিয়া জানান, নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। বিয়ের আনুষ্ঠানিকতার পরপরই তিনি স্টেজ শো’তেও ফিরেন, আবার টিভি শো’তেও ফিরেন। 

সেই ছোট্টবেলা থেকেই গানে কর্ণিয়ার অনুপ্রেরণা উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী রুনা লায়লা। যে রুনা লায়লা তার গানের সবচেয়ে বড় অনুপ্রেরণা, সেই তিনিই ছিলেন কর্ণিয়ার রিয়েলিটি শো’র প্রধান বিচারক।

 যে কারণে গানে নিজেকে যোগ্য প্রমাণ করেই গানের ভুবনে এগিয়ে চলেছেন তিনি। কর্ণিয়ার প্রথম একক মৌলিক গান ছিল ‘হিরো’। গানটি লিখেছিলেন ও সুর করেছিলেন আরিফিন রুমী। দ্বিতীয় একক গান ছিলো ‘গাঙচিল’। এটি লিখেছিলেন ও সুর করেছিলেন সেতু চৌধুরী।