Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

প্যারালাইসিসে আক্রান্ত বিবার

বিনোদন ডেস্ক 

বিনোদন ডেস্ক 

জুন ১২, ২০২২, ০১:০১ এএম


প্যারালাইসিসে আক্রান্ত বিবার

চলতি সপ্তাহের সবগুলো শো বাতিল করেছেন জাস্টিন বিবার। এর নেপথ্যে রয়েছে তার অসুস্থতা। মুখ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছে বিশ্বখ্যাত এই গায়কের। ফলে তিনি হাসতে পারছেন না এবং চোখের পলকও ফেলতে পারছেন না। মন খারাপ করা খবরটি বিবার নিজেই জানিয়েছেন। 

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে পক্ষাঘাতগ্রস্ত অংশ দেখিয়ে তিনি বলেন, ‘আপনারা নিশ্চয়ই দেখতে পাচ্ছেন আমার মুখের কী হাল হয়েছে। আমি একটি ভাইরাসে আক্রান্ত হয়েছি। ভাইরাসটি আমার মুখ, নাক ও কানে আক্রমণ করেছে।’

বিবারের এই রোগের নাম ‘রমেস হান্ট সিনড্রোম’। এটি একটি বিরল স্নায়ুরোগ। আক্রান্ত রোগীর কানের আশেপাশে ও মুখে ভীষণ যন্ত্রণাদায়ক ফুসকুড়ি দেখা দেয়। ফলে রোগীর মুখ পক্ষাঘাতগ্রস্ত হয়। এ রোগে বধিরও হয়ে যেতে পারে। এদিকে বিরল ও জটিল এই রোগে ধরাশয়ী হয়ে বিবার কর্মবিরতিতে গেছেন। 

এ ব্যাপারে ওই ভিডিওতে তিনি আরও বলেন, ‘এই রোগে আক্রান্ত না হলে বুঝতে পারতাম না এটি কতটা কষ্টকর। আমি আর পারছি না। তাই বিশ্রামে যেতে হচ্ছে। আশা করি আবার আপনাদের মাঝে সুস্থ হয়ে ফিরব। আবারও সবাইকে গান শোনাব।’ তবে বিবারের শো বাতিলের কথা শুনে প্রথমে তার অনুরাগীরা বেশ ক্ষুব্ধ হয়েছিলেন। পরে প্রিয় কণ্ঠশিল্পীর অসুস্থতার কথা জেনে উদ্বিগ্ন হন তারা। 

তাদের উদ্বেগ প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। হলিউড তারকারাও বিবারের সেই ভিডিওর মন্তব্যের ঘরে তার জন্য শুভকামনা জানিয়েছেন।
 

Link copied!