Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

আমি আমার শরীরকে খুবই ভালোবাসি

বিনোদন ডেস্ক 

বিনোদন ডেস্ক 

জুন ১৩, ২০২২, ০১:৩৯ এএম


আমি আমার শরীরকে খুবই ভালোবাসি

‘সৌন্দর্য বর্ধন’ করতে গিয়ে শরীর নিয়ে বলিউড তারকাদের কাটাছেঁড়া নতুন কিছু নয়। তবে তা নিয়ে প্রকাশ্যে তেমন কেউ কথা বলেন না। ব্যতিক্রম রাধিকা আপ্তে। 

গত মাসেই দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, তার অনেক বলিউড সহকর্মী অস্ত্রোপচার করিয়েছেন। যা তার ভীষণ অপছন্দ। সেই সাক্ষাৎকারে এটিও রাধিকা জানিয়েছিলেন, বলিউডের ‘বিষাক্ত’ পরিবেশ থেকে দূরে থাকতে চান বলেই শুটিং শেষে লন্ডনে স্বামীর সঙ্গে সময় কাটাতে চলে যান। 

গতকাল মুক্তি পেয়েছে রাধিকার নতুন সিনেমা ‘ফরেনসিক’-এর ট্রেলার। জনপ্রিয় মালয়ালম ছবির এই হিন্দি রিমেকের ট্রেলার বেশ প্রশংসিত হয়েছে। এ ছবি নিয়ে কথা বলতে গিয়ে রাধিকা আবারও টেনে আনলেন অস্ত্রোপচার প্রসঙ্গ। 

তিনি জানান, ক্যারিয়ারের শুরুর দিকে তাকেও অস্ত্রোপচারের পরামর্শ দেয়া হয়েছিল। চলচ্চিত্রবিষয়ক ওয়েবসাইট ফিল্ম কোম্পানিয়নের সঙ্গে দেয়া এক সাক্ষাৎকারে রাধিকা বলেন, ‘যখন শুরু করি, তখন আমাকে আমার শরীর ও মুখে নানা ধরনের অস্ত্রোপচারের পরামর্শ দেয়া হয়। প্রথম সাক্ষাতেই বলা হয়, অস্ত্রোপচার করে নাকের গঠন বদল করতে। 

দ্বিতীয় সাক্ষাতে বলা হয়, স্তন প্রতিস্থাপন করতে। এরপর এ ধরনের কথা চলতেই থাকে। কখনো আমাকে পায়ে বা চিবুকে কিছুটা বদল আনার পরামর্শ দেয়া হয়, আবার কখনো গালে। একসময় আমাকে বোটক্স ইনজেকশন নিতেও বলা হয়।’ 

গত সপ্তাহে অনন্যা পাণ্ডেও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাকেও ক্যারিয়ারের শুরুতে স্তন প্রতিস্থাপনের পরামর্শ দেয়া হয়েছিল। কৃত্রিম সৌন্দর্য বর্ধন নিয়ে তিনি কতটা ক্ষুব্ধ, সেটি বোঝা যায় তার কথায়, ‘আমি চুলে রঙ করালাম প্রায় ৩০ বছর পর। একটি সাধারণ ইনজেকশনও নিতে যাই না। 

আর আমি কি-না করাব অস্ত্রোপচার! তথাকথিত সুন্দর হতে হবে— এটা আমার ওপর চাপ সৃষ্টি করেনি; বরং রাগ উগড়ে দিয়েছে। নিজের শরীরকে খুব বেশি করে ভালোবাসতে শিখিয়েছে।’

Link copied!