Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

আগামী মাসে মা-বাবা হচ্ছেন নওশীন-হিল্লোল

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জুন ২৭, ২০২২, ১১:১৮ এএম


আগামী মাসে মা-বাবা হচ্ছেন নওশীন-হিল্লোল

মডেলিং ও উপস্থাপনা দিয়ে আলোচনায় আসা নওশীন নাহ্রীন এবং অভিনয়শিল্পী আদনান ফারুক হিল্লোল ভালোবেসে বিয়ে করেন। বিয়ের ৯ বছর পর তারা খবর দিলেন, এবার মা-বাবা হতে যাচ্ছেন। জীবনের সেরা এই সময় উদ্যাপন করতে দুজন তাদের নিউইয়র্কের বাসায় বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করেন। 

এতে দুজনের কাছের সব মানুষ ও বন্ধু-বান্ধবরা অতিথি হন। হাসি, আনন্দ ও কেক কাটার মধ্য দিয়ে দুজন সময়টাকে উদ্যাপন করেন। বিনোদন অঙ্গনে নওশীনের পথচলা শুরু রেডিওতে আরজে হিসেবে। এরপর অভিনয় শুরু করেন। তবে শক্ত একটা অবস্থান করে নেন উপস্থাপক হিসেবে। 

অন্যদিকে নাটকে অভিনয় করে পরিচিতি পাওয়া হিল্লোল এখন ফুড ভ্লগার হিসেবে বেশি পরিচিত। দেশ-বিদেশের নানা পদের ঐতিহ্যবাহী খাবার ও এর স্বাদ হিল্লোল তার ইউটিউব প্ল্যাটফর্মের মাধ্যমে সবার কাছে পরিচিত করে তুলছেন। দীর্ঘদিন ধরে এই দুই তারকা যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন। সেখান থেকেই ভক্তদের তারা মা-বাবা হওয়ার সুখবরটি দিয়েছেন।

নওশীন-হিল্লোলের বেবি শাওয়ার অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র প্রবাসী তারকারাও উপস্থিত ছিলেন। এদের মধ্যে আছেন কাজী মারুফ, রিচি সোলায়মান, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানা প্রমুখ। ফেসবুকে স্থিরচিত্র ও ভিডিও পোস্ট করার কারণে নওশীনের বেবি শাওয়ারের খবর প্রকাশ্যে এসেছে। 

জানা গেছে, নওশীনের শারীরিক অবস্থা বেশ ভালো। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই তার কোলজুড়ে আসবে সন্তান। তবে বিষয়টি নিয়ে নওশীন ও হিল্লোলের কেউই এখনো সরাসরি কিছু বলেননি। নওশীন ও হিল্লোল দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে।

স্বামী হিল্লোল ও প্রথম সংসারের সন্তান নিয়ে এখন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে থাকেন বাংলাদেশি অভিনেত্রী, মডেল ও উপস্থাপক নওশীন। সেখানে তিনি একটি চিকিৎসাসেবা প্রদান প্রতিষ্ঠানে কাজ করছেন। হিল্লোলেরও প্রথম সংসারে রয়েছে ওয়ারিশা নামে একটি কন্যাসন্তান। 

ওয়ারিশা তার মা মডেল ও অভিনয়শিল্পী তিন্নির সঙ্গে কানাডায় থাকে। যুক্তরাষ্ট্রে গত বছর কাজী মারুফের পরিচালনায় ‘গ্রিনকার্ড’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করেন নওশীন ও হিল্লোল। 

তবে হিল্লোল নিজেকে বেশি ব্যস্ত রেখেছেন ফুড ভ্লগিংয়ে। দেশ-বিদেশের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান হিল্লোল আর খাবার খেয়ে সেটার রিভিউ তুলে ধরেন দর্শকের কাছে। কাউকে না জানিয়েই নওশীন ও হিল্লোল বিয়ে করেন ২০১৩ সালে। তবে বেশিদিন তা গোপন থাকেনি।

আমারসংবাদ/এআই