Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

এক ফ্রেমে তারা তিনজন

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ৪, ২০২২, ০১:২৭ এএম


এক ফ্রেমে তারা তিনজন

ছোটপর্দার এ সময়ের সবচেয়ে আলোচিত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা ও তাসনিয়া ফারিণ। নাট্যনির্মাতাদের কাছে সবচেয়ে চাহিদাসম্পন্ন অভিনেত্রীদের মধ্যেও তারা অন্যতম।

বছরের বেশিরভাগ সময় শুটিং করে কাটাতে হয় তিনজনকেই। আপাতত লাইট-ক্যামেরা-অ্যাকশন ছেড়ে ফুরসত পেলেই ঘুরতে বের হয়ে যান তারা। এবার একটি ছবিতে মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা ও তাসনিয়া ফারিণকে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেল।

জানা যায়, গেল মাসে সময়ের এই তিন অভিনেত্রী ক্যামেরাবন্দি হয়েছেন যুক্তরাষ্ট্রের নিইয়র্কের একটি রাস্তায়। তাদের এবারের যুক্তরাষ্ট্র সফরটা ছিল এক ঢিলে দুই পাখি মারার মতো! মূলত একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানেও অংশ নেয়ার জন্য সেখানে গিয়েছিলেন তারা।

এছাড়াও দেশের বেশ কয়েকজন তারকা একই অনুষ্ঠানে অংশ নিতে সেখানে হাজির হয়েছিলেন। জানা যায়, যুক্তরাষ্ট্রে তিনজনই উঠেছিলেন এক্সটেন্ডেড স্টে আমেরিকা হোটেলে। রোজ সকালে নাশতা সেরেই নাকি সবাই মিলে বেরিয়ে পড়তেন ঘুরে বেড়াতে। লং আইল্যান্ডে অবস্থিত নিউইয়র্ক সিটির কুইন্স শহরের হোয়াইটস্টোনে কেনাকাটা করেছেন তিন অভিনেত্রী।

ঘুরে বেড়ানোর ফাঁকে অভিনেত্রীরা কোনোদিন নিজের জন্য কিছু কিনছেন। কোনোদিন হয়তো পরিবার ও স্বজনদের জন্য কিনে সময় কাটিয়েছেন তারা।

Link copied!