Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

নিজের সিনেমা প্রদর্শনীতে যুক্তরাজ্য যাচ্ছেন আফ্রি

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ৫, ২০২২, ০১:৪১ এএম


নিজের সিনেমা প্রদর্শনীতে যুক্তরাজ্য যাচ্ছেন আফ্রি

এ প্রজন্মের অভিনেত্রী আফ্রি সেলিনা অভিনীত মিনহাজ কিবরিয়া পরিচালিত ইংরেজি ও বাংলা ভাষার সিনেমা ‘বিফোর আই ডাই’ গেলো কোরবানির ঈদের দিন লন্ডনের ‘জেনেসিস সিনেমা’ হলে প্রদর্শিত হয়। আগামী ডিসেম্বরে যুক্তরাজ্যের কয়েকটি স্টেটে আফ্রি অভিনীত এই সিনেমাটি প্রদর্শিত হবে। সেই প্রদর্শনীতে অংশ নিতেই ডিসেম্বরে যুক্তরাজ্যে যাচ্ছেন আফ্রি সেলিনা।

বিষয়টি নিশ্চিত করে আফ্রি বলেন, ‘যদিও এখনো বাংলাদেশে সিনেমাটি মুক্তি পায়নি, তবে আশা করা যাচ্ছে আগামী জানুয়ারি অথবা ফেব্রুয়ারিতে সিনেমাটি মুক্তি পাবে। নিজের অভিনীত এই সিনেমাটি এখনো সিনেমার পর্দায় আমার দেখা হয়নি। আশা করছি যুক্তরাজ্যে সবার সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করব। সিনেমাটি যখন প্রথম গত কোরবানির ঈদের দিন প্রদর্শিত হলো, তখন সেখান থেকে অনেক অনুপ্রেরণা পেয়েছি। আশা করছি সিনেমাটি দেশে মুক্তি পেলে ভীষণ সাড়া পাওয়া যাবে। কারণ ‘বিফোর আই ডাই’ একেবারেই অন্যরকম একটি সিনেমা।’

এদিকে সর্বশেষ ঈদে চানেল আইতে মাসুম রেজার গল্প অবলম্বনে রাসেল আহমেদের পরিচালনায় আফ্রি অভিনীত ‘স্টেশন’ নামের আরেকটি সিনেমা প্রদর্শিত হয়। আফ্রি নিয়মিত টিভি নাটকে ব্যস্ত। বর্তমানে তিনি বেশ কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হচ্ছে সাগর জাহানের ‘অনলাইন অফলাইন’, নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘সখি সব করে রব’ ও মাহমুদ হাসান রানার ‘ঝড়ের পাখি’।

এছাড়াও এরই মধ্যে তিনি নাজমুল হুদা ইমনের নতুন ধারাবাহিক ‘কুলেজ’-এও যুক্ত হয়েছেন। এই ধারাবাহিকে তিনি তন্বী চরিত্রে অভিনয় করছেন। আফ্রি জানান, এটি মূলত কলেজপড়ুয়া আট বন্ধুর জীবনের উত্থান-পতনের গল্প নিয়ে নির্মিত নাটক।

Link copied!