Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

ওয়েবে ব্যস্ত নিশো

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ৭, ২০২২, ০১:২৫ এএম


ওয়েবে ব্যস্ত নিশো

চলতি সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। গত কয়েক বছরে ধারাবাহিকভাবে দর্শকপ্রিয় নাটক উপহার দিয়ে আসছেন তিনি। বিভিন্ন নাটকে ব্যতিক্রমী সব চরিত্রে অভিনয় করে নিজেকে নিয়ে গেছেন শীর্ষ অভিনেতার কাতারে।

সর্বশেষ ‘পুনর্জন্ম ৩’ নাটকেও তিনি দুর্দান্ত অভিনয়শৈলী দেখিয়েছেন। তবে অবাক করার বিষয় হলো নাটকে তুমুল জনপ্রিয়তা থাকলেও এখন নাটক একদম কমিয়ে দিয়েছেন তিনি। হাতেগোনা কয়েকজন পরিচালকের বাইরে আর কাজ করছেন না তিনি। গতানুগতিক গল্প ও চরিত্রের কারণেই মূলত নাটক কম করার সিদ্ধান্ত নিয়েছেন নিশো। তার বদলে ব্যস্ত হচ্ছেন তিনি ওয়েবে।

এরই মধ্যে ওয়েবে ‘কাইজার’, ‘রেডরাম’, ‘সিন্ডিকেট’ শীর্ষক কনটেন্টে কাজ করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন নিশো। এসব কনটেন্টে নিজেকে আরও ভালোভাবে মেলে ধরার সুযোগও পেয়েছেন।

আর তাইতো এখন থেকে ওয়েবেই নিজেকে নিয়মিত করছেন। আফরান নিশোর হাতে রয়েছে এখন বেশকিছু ওয়েব ফিল্ম ও সিরিজের প্রস্তাব। সেগুলোতেই মনোযোগ দিচ্ছেন তিনি।

জানা গেছে, এরই মধ্যে ওয়েব কনটেন্টের কাজও করছেন এ তারকা। সামনে আরও নানা ধরনের চরিত্রে এসব কনটেন্টে পাওয়া যাবে তাকে। নিশো জানান, ওয়েব কনটেন্টের কাজ ছাড়াও নিজের মনের মতো হলে সিনেমাতেও কাজ করবেন তিনি।

Link copied!