Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

‘ভাগ্য বিবি’তে নাম ভূমিকায় শারমীন জোহা শশী

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ১০, ২০২২, ১২:৫১ এএম


‘ভাগ্য বিবি’তে নাম ভূমিকায় শারমীন জোহা শশী

শেষ হয়েছে সাতপর্বের ধারাবাহিক নাটকের ‘ভাগ্য বিবি’ নির্মাণকাজ। তবে ঠিক কবে বৈশাখী টিভিতে নাটকটি প্রচার হবে তা নির্মাতা মামুন আব্দুল্লাহ নিশ্চিত করে বলতে পারেননি।

ভাগ্য বিবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন গুণী অভিনেত্রী শারমীন জোহা শশী। তার বিপরীতে আছেন বরেণ্য অভিনেতা আমিরুল হক চৌধুরী। নির্মাতা মামুন আব্দুল্লাহ জানান, বর্তমানে নাটকটির সম্পাদনার কাজ চলছে। নাটকটি রচনা করেছেন আল আমিন স্বপন।

ভাগ্য বিবি নাটকে নাম ভূমিকায় শারশীন জোহা শশীকে নেবার কারণ হিসেবে পরিচালক মামুন আব্দুল্লাহ বলেন, মনপুরা-খ্যাত ফারহানা মিলি আমার বান্ধবী। আমি চেয়েছিলাম ফারহানা মিলি অথবা শারমীন জোহা শশীকে নিতে।

কিন্তু ফারহানা মিলির সঙ্গে সিডিউল মিলছিল না। তাই আমি এবং চ্যানেলের আগ্রহে শেষ পর্যন্ত এই ধারাবাহিকে নাম ভূমিকায় শারমীন জোহা শশীকে নিয়েই নাটকটির কাজ শেষ করেছি। তাছাড়া মিলি বা শশী অভিনেত্রী হিসেবে দু’জন অনবদ্য।

তারা ঠিক এই সময়ে এসে জীবনের যে স্তরে আছেন ঠিক এমন একজন অভিনেত্রীকেই আমার প্রযোজন ছিল। শশী তার চরিত্রে এক কথায় অনবদ্য অভিনয় করেছেন। আরো যারা আছেন শ্রদ্ধেয় আমিরুল হক চৌধুরী, আখম হাসান ভাই প্রত্যেকেই দারুণ অভিনয় করেছেন। নির্মাতা হিসেবে আমি তাদের অভিনয়ে ভীষণ তৃপ্ত।

আশা করছি নাটকটি প্রচারে এলে দর্শকেরও ভালো লাগবে।’ শমীর অভিনয় জীবনে সবচেয়ে বড় প্রাপ্তি কোহিনূর আক্তার সূচন্দার পরিচালনায় হাজার বছর ধরে সিনেমায় টুনী চরিত্রে অভিনয় করতে পারা।

এই সিনেমায় তিনি সহশিল্পী হিসেবে পেয়েছিলেন এটিএম শামসুজ্জামান, রিয়াজ, আনিসুর রহমান মিলন, শাহনূর’সহ আরো অনেককে। এছাড়াও তিনি খিিঁজর হায়াত খানের ‘অস্তিত্বে আমার দেশ’ সিনেমাতেও অভিনয় করেছিলেন।

এই সিনেমাতেও বীরজায়া মিলি রহমানের চরিত্রে অনবদ্য অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তিনি। সিনেমাটি লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত আছে।

Link copied!