Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ উপস্থাপনায় সৌমিক

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২০, ২০২২, ০১:৫৫ এএম


‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ উপস্থাপনায় সৌমিক

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০২২’ উপস্থাপনা করবেন ইউটিউবার ও অভিনেতা সৌমিক আহমেদ। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে এ আয়োজনের ঘোষণা দেয় আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট ও অমিকন গ্রুপ। প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করবেন অভিনেত্রী সারা যাকের ও মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ।

অভিনয় এবং ইউটিউবে কাজ করে বেশ পরিচিতি পেলেও সৌমিক আহমেদ এখন ব্যস্ত অন্য কাজ নিয়ে। তিনি দেশের জনপ্রিয় ফুড ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপান্ডার মার্কেটিং ম্যানেজার হিসেবে কর্মরত। এছাড়া সংসার নিয়েও আছে ব্যস্ততা। এর মধ্যেই সময়-সুযোগ পেলে উপস্থাপনা করেন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০২২’ উপস্থাপনা প্রসঙ্গে সৌমিক বলেন, ‘উপস্থাপনা কাজটি আমি সব সময়ই বেশ উপভোগ করি। সর্বশেষ চরকি কার্নিভাল অনুষ্ঠান উপস্থাপনা করেছি, এর আগে করেছিলাম লাক্স চ্যানেল আই সুপারস্টার। সেই ধারাবাহিকতায় এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০২২’ উপস্থাপনার দায়িত্ব পেলাম। চেষ্টা করব নিজের সর্বোচ্চটা দিয়ে কাজটি করার।’

উল্লেখ্য, দুবছর পর আবারও শুরু হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর নতুন আসর। কদিন আগেই এর নিবন্ধন শুরু হয়েছে। আগ্রহীরা আয়োজনটির ফেসবুক পেজ কিংবা অফিসিয়াল ওয়েবসাইটের (.িসরংংড়িৎষফনধহমষধফবংয.পড়স) মাধ্যমে আগামী ২৫ নভেম্বর পর্যন্ত নিবন্ধন করতে পারবেন।
 

Link copied!