Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

‘আমার পরিবার ভিন্ন ভিন্ন দলের সমর্থক’

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৬, ২০২২, ০১:৩১ এএম


‘আমার পরিবার ভিন্ন ভিন্ন দলের সমর্থক’

এবার বিশ্বকাপ নিয়ে উচ্ছ্বাস একটু কম। কারণ আমার বড় ছেলে শ্রেয়াস ফুটবল-পাগল। বর্তমানে সে আমেরিকায় সেটেল। সে যদি এ সময় দেশে থাকত, তাহলে আমার বাসায় বিশাল আয়োজন থাকত বিশ্বকাপ ঘিরে। আমার প্রিয় দল ব্রাজিল। আমার ছোট ছেলে বাস্কেটবল প্লেয়ার।

সত্যি বলতে আমার শৈশব, বেড়ে ওঠা পুরোনো ঢাকায়। বিশ্বকাপ ঘিরে ওই সময় পুরো এলাকা ব্রাজিল ও আর্জেন্টিনার পতাকা দিয়ে সাজানো হতো। উৎসবমুখর হয়ে উঠত পুরো এলাকা। মহল্লায় মহল্লায় বিশেষ ব্যবস্থায় প্রজেক্টরে খেলা দেখার ব্যবস্থা করা হতো। সিনিয়র-জুনিয়ররা একসঙ্গে বসে ক্লাবগুলোতে খেলা উপভোগ করতেন— কথাগুলো বলছিলেন অভিনেত্রী তানিয়া আহমেদ।

তিনি বলেন,  উত্তরায় আসার পর থেকে বঞ্চিত হচ্ছি পুরোনো ঢাকার সে আনন্দ থেকে। আমার ছোট ছেলে বিশ্বকাপে জার্মানিকে সাপোর্ট করছে। আমার পুরো পরিবার ভিন্ন ভিন্ন দলের সমর্থক। খেলার সময় মিষ্টিমধুর তর্কবিতর্ক চলতেই থাকে। তার সঙ্গে কফি, ফুচকা, ভাজাপোড়া খাবার ধুমসে চলে। পুরোনো ঢাকার আমার এক বান্ধবী তার এলাকার বিশ্বকাপকে ঘিরে সাজশয্যার ভিডিও আমাকে পাঠিয়েছে। পুরো এলাকা প্রিয় দলের ব্যানার, ফেস্টুন, পতাকা দিয়ে রঙিন করে তোলা হয়েছে। আমার আরেক বান্ধবী বিশ্বকাপে অংশগ্রহণকারী সবগুলো দলের পোস্টার দিয়ে তার ঘর সাজিয়েছে।

তানিয়া বলেন,  ফাইনাল খেলা সব বান্ধবী মিলে উপভোগ করব। যদিও শুটিংয়ের ব্যস্ততার দরুন হয়তো সবগুলো খেলা দেখা হবে না। তবে এবার বিশ্বকাপের ট্রফি ব্রাজিলের হাতেই শোভা পাবে— এটাই আমার প্রত্যাশা।

Link copied!