Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

আ.লীগের প্রার্থী হওয়ার কারণ জানালেন নায়িকা মাহি

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ৩০, ২০২২, ০৭:৪৫ পিএম


আ.লীগের প্রার্থী হওয়ার কারণ জানালেন নায়িকা মাহি

আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন কেনার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। কেন অভিনয় জগতের মানুষ হয়ে নৌকার প্রার্থী হতে চান, সেটি জানতে চান সাংবাদিকরা। জবাবে মাহি বললেন- দুই উদ্দেশ্যে আওয়ামী লীগের প্রার্থী হতে চান তিনি।

দুটি উদ্দেশ্য তুলে ধরে এই নায়িকা বলেন, ‘এক. আমার নির্বাচনি এলাকা অনেকাংশে পিছিয়ে আছে। সেই জায়গা থেকে তাদের সেবা নিশ্চিত করা। দুই. বাংলাদেশে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এত পরিমাণ উন্নয়ন করেছেন, সেই উন্নয়ন সম্পর্কে আমার এলাকার মানুষকে অবহিত করা। আমার এলাকায় প্রচার করব মাননীয় প্রধানমন্ত্রী আমাদের জন্য যেসব উন্নয়ন করেছেন।’

আগামী ১ ফেব্রুয়ারি এই উপনির্বাচনের ভোটগ্রহণ হবে। মাহি বলেন, ‘আমি স্বামীকে বলেছিলাম, ন্যূনতম ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতব ও এই আসন নৌকাকে এনে দেব ইনশাআল্লাহ।’

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের (গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট) উপনির্বাচনে নায়িকা মাহিয়া মাহি নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে গণসংযোগ করছেন। গত সোমবার বিকালে নাচোল রেলস্টেশনে এবং মঙ্গলবার বিকালে গোমস্তাপুরের রহনপুর বাজারে আসন্ন উপনির্বাচনে অংশ নেওয়ার কথা জানিয়ে গণসংযোগ করেন। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও নির্বাচনি প্রচার চালাচ্ছেন।

বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগে চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-ভোলাহাট-নাচোল) আসন শূন্য হয়। এখানে ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বিএনপির ছেড়ে দেওয়া একাদশ জাতীয় সংসদের চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে (বৃহস্পতিবার) বিকালে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনেন এই নায়িকা। তিনি শারমিন আক্তার নিপা (মাহিয়া) নামে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এবি

 

Link copied!