Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হলেন শিল্পী ফারদিন

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ১০, ২০২১, ০১:০৫ পিএম


মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হলেন শিল্পী ফারদিন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের সঙ্গে মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হিসেবে চুক্তিবদ্ধ হালেন দেশের জনপ্রিয় সঙ্গিত শিল্পী মাসুম বিল্লাল ফারদিন। দেশের ফুটবল ও ক্লাবের খেলাকে আরও জনপ্রিয় হিসেব নতুন প্রজন্মের সামনে তুলে ধরার জন্য মুক্তিযোদ্ধা ফুটবল ক্লাবের এ নতুন উদ্দ্যোগ।

বুধবার (১০ নভেম্বর) মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের উপস্থিতিতে তার নিজস্ব কার্যালয়ে
এ চুক্তি সই হয়। 

এ সময় ক্লাবের চেয়ারম্যান অতিরিক্ত সচিব রোহেল ও সাধারন সম্পাদক সুফি মারুফ এবং ম্যানেজার আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

মাসুম বিল্লাল ফারদিনের মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হিসেবে যোগদান করায় দারুণ খুশি মন্ত্রী মোজাম্মেল হক। তিনি বলেন, ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তির দ্বারপ্রান্তে আমরা। মুক্তিযোদ্ধা ক্লাব স্বাধীনতার স্মারক বহনকারী একটি দল। এই সময় আমাদের পাশে থাকায় আমরা তাকে ধন্যবাদ জানাচ্ছি। 

দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ফারদিন বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে ফুটবলের প্রতি অনেক দুর্বল কারন আমি নিজেও খেলোয়াড় ছিলাম। দেশ প্রেম ও দেশের স্বাধীনতার পক্ষের ফুটবল ক্লাব হিসেবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র আমাকে অনেক কাছে টানে। আশাকরি দীর্ঘদিন আমি এ ক্লাবের সঙ্গে থাকবো। 

ক্লাবের সাথে যুক্ত করায় ফারদিন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক ও ক্লাবের সাধারন সম্পাদক সুফি মারুফকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

দেশের অন্যতম পুরনো এবং জনপ্রিয় ক্লাব মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। এরইমধ্যে নতুন মৌসমের (২০২১-২২) খেলোয়াড়রা যোগ দিয়েছেন ক্যাম্পে।

আমারসংবাদ/আরএইচ