Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ডাক্তারকে চড় মারলেন নার্স, অতঃপর পাল্টা ঘুষি!

আন্তর্জাতিক ডেস্ক

এপ্রিল ২৮, ২০২১, ০৪:০৫ এএম


ডাক্তারকে চড় মারলেন নার্স, অতঃপর পাল্টা ঘুষি!

ভারতজুড়ে চলছে করোনার নির্মম তাণ্ডব। প্রতিদিনই ভাঙছে আক্রান্তের রেকর্ড। একইসঙ্গে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। বেহাল স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে  আর পারছেন না! নাজেহাল হয়ে পড়েছেন। বিরক্তি চরম পর্যায়ে উঠে গিয়েছে। ডাক্তারের চেম্বার জুড়ে ভিড়। চারপাশে রোগীদের হৈ চৈ। চিৎকার করে ডাক্তারের দৃষ্টি আকর্ষণ করতে চাইছে সবাই। এর মধ্যেও ধৈর্য্য ধরে সমস্যাগুলো শুনছিলেন ডাক্তার। কিন্তু, সবাই একই সময়ে নিজেদের দিকে দৃষ্টি আকর্ষণ করতে চাইছিল। এমন সময়, ধৈর্য্যের বাধ ভেঙে যায়। মস্তিষ্ক আর কাজ করে না। মন ততক্ষণে দুর্বল হয়ে পড়ে।  

শুধু কী ডাক্তার, নার্সও বেসামাল হয়ে পড়েছে কাজের চাপে। মাথা ঠিক রাখতে পারছেন না। এমন সময় নার্স এসে ডাক্তারকে ডেথ সার্টিফিকেটের কথা জিজ্ঞাসা করলে শুরু হয় কথা কাটাকাটি। 

এই কথা কাটাকাটির মধ্যে অকারণেই ডাক্তারকে চড় মেরে বসেন নার্স। ডাক্তারেরও ধর্য্যের বাধ ভেঙে যায়। নার্সকে পাল্টা ঘুষি মেরে দেন তিনি। এটি আপাতত দৃষ্টিতে নারী নির্যাতন বটেই।

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr"><a href="https://twitter.com/hashtag/WATCH?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#WATCH</a> | A doctor and a nurse entered into a brawl at Rampur District Hospital yesterday. <br><br>City Magistrate Ramji Mishra says, &quot;I have spoken to both of them. They say they were under stress and overburdened. We will probe this &amp; speak to both of them.&quot;<br><br>(Note: Abusive language) <a href="https://t.co/XJyoHv4yOh">pic.twitter.com/XJyoHv4yOh</a></p>&mdash; ANI UP (@ANINewsUP) <a href="https://twitter.com/ANINewsUP/status/1386874839256821760?ref_src=twsrc%5Etfw">April 27, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

সোমবার (২৬ এপ্রিল) পশ্চিমবঙ্গের রামপুর জেলার একটি হাসপাতালে ঘটনাটি ঘটেছে। এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। 

এ ঘটনার বিষয়ে হাসপাতালের পক্ষ থেকে জানা গেছে, অত্যাধিক কাজের চাপে মাথা ঠিক ছিল না তাদের।  

ঘটনার প্রেক্ষাপটটা ছিল এইরকম-- এক কোভিড রোগীর মৃত্যু হয়েছে। পরিবার মৃত্যু সনদের জন্য হাসপাতাল প্রশাসনের কাছে যোগাযোগ করে। নার্স ডাক্তারের কাছে গিয়ে ওই ডাক্তারকে মৃত্যু সনদ লিখে দেওয়ার জন্য অনুরোধ করেন। তারপরই ঘটে ঘটনাটি। 

এ বিষয়ে রামপুর পুলিশ জানিয়েছে, এ ঘটনায় কোনও অভিযোগ পাওয়া যায়নি, জেলা ম্যাজিস্ট্রেট রামজি মিশ্র ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন।

তিনি জানিয়েছেন, তাদের দু’জনের সঙ্গেই কথা বলা হয়েছে। যদিও তারা বলেছেন যে তাদের ওপর দিয়ে খুব কাজের চাপ যাচ্ছে। তবুও ঘটনার তদন্ত করা হবে। দু’জনের সঙ্গেই পুনরায় কথা বলবেন তারা। 

আমারসংবাদ/এডি